বীরমুক্তিযোদ্ধা মরহুম আতাউর রহমানের কবর জিয়ারতে-ডেপুটি স্পীকার

S M Ashraful Azom
0
বীরমুক্তিযোদ্ধা মরহুম আতাউর রহমানের কবর জিয়ারতে-ডেপুটি স্পীকার
গাইবান্ধা জেলা প্রতিনিধি: সাবেক অধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা ও গাইবান্ধা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও সাঘাটা উপজেলার সাবেক সাধারণ সম্পাদক মরহুম আতাউর রহমান এর করব জিয়ারত করেন ও মরহুমের বাড়িতে গিয়ে মরহুমের স্ত্রী ,সন্তান ও পরিবারের সকলকে সমবেদনা জানান বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পীকার আলহাজ্ব এ্যাড. ফজলে রাব্বী মিয়া এমপি। আজ ৪ ডিসেম্বর বুধবার মরহুমের বাসভাবনে দলীয় নেতা কর্মীদের নিয়ে উপস্থিত হয়ে মরহুমের কবর জিয়ারত ও পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে তাদের সাথে বেশ কিছুক্ষণ সময় ধরে নানা স্মৃতিচারণের পারিপার্শিক বিষয় নিয়ে আলোচনা করেন।

উলে¬খ্য,মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক গাইবান্ধা মহকুমা সংগ্রাম কমিটির যুগ্ম আহবায়ক, গাইবান্ধা জেলা আওয়ামী লীগের উপদেষ্টামÐলীর সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. আতাউর রহমান। গত রোববার সকাল সোয়া ৮টার দিকে সাঘাটা থানার বোনারপাড়ার নিজ বাসভবনে অসুস্থতাজনিত কারণে ইন্তেকাল করেন।

পরের দিন সোমবার সকাল ১০টায় বোনারপাড়া সরকারি কাজী আজহার আলী উচ্চবিদ্যালয় মাঠে রাষ্ট্রীয় মর্যাদায় তার আত্মীয় স্বজন, বন্ধুবান্ধব, রাজনৈতিক সহকর্মী, শুভানুধ্যায়ী ও সর্বস্তরের মানুষের উপস্থিতিতে মরহুমের জানাজা সম্পন্ন হয়। পরে তাকে পারিবারিক গোরস্তানে চিরনিদ্রায় শায়িত করা হয়।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top