পুলিশকে জনগণের আস্থা অর্জন করতে হবে: পুলিশ প্রধান

S M Ashraful Azom
0
পুলিশকে জনগণের আস্থা অর্জন করতে হবে: পুলিশ প্রধান
সেবা ডেস্ক: জনগণকে সেবা প্রদান ও তাদের আস্থা অর্জনের মাধ্যমে পুলিশ সদস্যদের জনগণের পুলিশ হওয়ার আহ্বান জানালেন পুলিশ প্রধান (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। গতকাল মঙ্গলবার তেজগাঁও থানা কম্পাউন্ডে বাংলাদেশ পুলিশ ডরমিটরি উদ্বোধনকালে তিনি এ আহ্বান জানান।

ড. পাটোয়ারী বলেন, বাংলাদেশ পুলিশ জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে। আমরা জঙ্গিবাদ রুখে দিতে সক্ষম হয়েছি। পুলিশের জঙ্গি ও সন্ত্রাসবিরোধী কার্যক্রম দেশে-বিদেশে ব্যাপক প্রশংসিত হয়েছে। আমরা জঙ্গিবাদের মতো মাদকের বিরুদ্ধেও যুদ্ধ ঘোষণা করেছি। তিনি আশা প্রকাশ করে বলেন, জনগণকে সঙ্গে নিয়ে আমরা মাদকের বিরুদ্ধে যুদ্ধেও জয়ী হব।

ডিএমপি কমিশনার শফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে এ সময় বাংলাদেশ পুলিশ ফাউন্ডেশনের সভাপতি ও র‌্যাব মহাপরিচালক ড. বেনজীর আহমেদ বিপিএম(বার),অতিরিক্ত আইজি (এএন্ডও) ড. মো. মইনুর রহমান চৌধুরী, এসবির অতিরিক্ত আইজি মীর শহীদুল ইসলাম, সিআইডির অতিরিক্ত আইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন, অতিরিক্ত আইজি (অর্থ) মো. শাহাব উদ্দীন কোরেশী এবং ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top