পলাশবাড়ীতে বন্ধ অতিদরিদ্রের কর্মসংস্থান ও খাদ্য সহায়তার চালুর আবেদন

S M Ashraful Azom
0
পলাশবাড়ীতে বন্ধ অতিদরিদ্রের কর্মসংস্থান ও খাদ্য সহায়তার চালুর আবেদন
গাইবান্ধা জেলা প্রতিনিধি: গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার নব গঠিত পৌরসভার আওয়তাভুক্ত আন্দুয়া গ্রামের প্রায় শতাধিক অতিদরিদ্র কর্মসংস্থান ইজিপিপি প্রকল্পের নারী পুরুষ শ্রমিকগণ ও ১০ টাকা কেজি চাল উপকারভোগী বঞ্চিতরা আজ ৮ জানুয়ারী বুধবার উপজেলা নির্বাহী অফিসার বরাবর কর্মসৃজন কর্মসূচী ও ১০ কেজি চাল পূণরায় চালু করনের আবেদন করেছেন।

এ আবদনে আবেদনকারীরা জানান যে,পলাশবাড়ী নবগঠিত পৌরসভার সবচেয়ে অতিদরিদ্রতম মানুষের গ্রাম আন্দুয়া। আমাদের আন্দুয়া গ্রামটি নবগঠিত পৌরসভায় অর্ন্তভুক্ত হয়েছে।

এ গ্রামে ভিজিডি, বয়স্কভাতা, বিধবাভাতা,প্রতিবন্ধিভাতা, কৃষকদের সুবিধার্থে কৃষি উপকরণ চালু থাকলেও শুধুমাত্র কর্মসংস্থান কর্মসূচী ইজিপিপি ও ১০ টাকা কেজি চাল বিতরণ কর্মসূচী বন্ধ রয়েছে। এতে করে ইজিপিপি কর্মসূচীতে বাদ পড়া প্রায় ৩০ জন সুবিধাভোগী ও ১০ টাকা কেজি চাল প্রায় ৫০ জন উপকার ভোগী বঞ্চিত হয়ে মানববেতর জীবন যাপন করছে।

বিধায় বঞ্চিতরা বিবেচনা সাপেক্ষে অসহায় পরিবার গুলোর পাশে দাড়ানোর জন্য উপজেলা নির্বাহী অফিসারের নিকট সবিনয় অনুরোধ জানান।

বুধবার দুপুরে উপজেলা পরিষদের বঞ্চিত নারী পুরুষ শ্রমিকগণ সমবেত হয়ে এ আবেদনটি জমা দেন। এসময় কর্ম ও খাদ্য সহায়তা পাওয়া দাবী জানান বঞ্চিত নারী পুরুষ শ্রমিকরা।
উল্লেখ্য,পলাশবাড়ী নবগঠিত পৌরসভায় ২৪ টি গ্রামের মানুষ সুবিধাভোগীরা এ দুটি সরকারি সুবিধা হতে বঞ্চিত হয়ে মানবেতর জীবন যাপন করছেন।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top