রৌমারী সীমান্তে বাংলাদেশী নাগরিককে আটক করেছে ভারতীয় বিএসএফ

S M Ashraful Azom
0
রৌমারী সীমান্তে বাংলাদেশী নাগরিককে আটক করেছে ভারতীয় বিএসএফ
শফিকুল ইসলাম: কুড়িগ্রাম জেলার রৌমারী  উপজেলার কাউয়ারচর গ্রামের হাফিজুর রহমানের ছেলে মো: সাজু মিয়া (৪০) নামের এক গরু ব্যবসায়ীকে আটক করেছে ভারতীয়  বিএসএফ।

অবৈধভাবে ভারতীয় সীমান্ত অতিক্রম করে গরু পাচারকালে বিএসএফ’র হাতে আটক হয় সে। ৮ জানুয়ারী (বুধবার) ভোররাতে উপজেলার দাঁতভাঙ্গা  ইউনিয়নের কাউয়ারচর সীমান্তে এ ঘটনাটি ঘটে।  স্থানীয় সুত্রে জানা যায়, ভোররাতে একদল গরু ব্যবসায়ী ১০৫৭-৫৮ নং মেইন পিলার দিয়ে আন্তর্জাতিক সীমানা অতিক্রম করে অবৈধ ভাবে আঁড়কির মাধ্যমে গরু পাচার করতে ছিল। এসময় ভারতের কুকুরমারা ক্যাম্পের বিএসএফ সদস্যরা ধাওয়া করে এবং সাজু মিয়া কে হাতেনাতে আটক করে। সাথে থাকা অন্য চোরাকারবারিরা পালিয়ে আসতে সক্ষম হয়। পরে তাকে ভারতীয় বিএসএফ সদস্যরা আটক করে ক্যাম্পে নিয়ে যায়।
এবিষয়ে জামালপুর ৩৫ ব্যাটালিয়ন বিজিবি অধিনায়ক লেঃ কর্ণেল এসএম আজাদ জানান, অবৈধ ভাবে আর্ন্তজাতিক সীমানা পেরিয়ে ভারতের অভ্যান্তরে অনুপ্রবেশ করলে বিএসএফ’র হাতে আটক হয় । তবে  তাকে ফিরিয়ে আনার ব্যাপারে পতাকা বৈঠক করার প্রক্রিয়া চলছে ।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top