রৌমারীতে লাইফ লাইন সমাজ কল্যাণ সংস্থার কম্বল বিতরণ

S M Ashraful Azom
0
রৌমারীতে লাইফ লাইন সমাজ কল্যাণ সংস্থার কম্বল বিতরণ
শফিকুল ইসলাম, রৌমারী প্রতিনিধি: কুড়িগ্রাম জেলার  রৌমারী উপজেলায় দুই শতাধিক হত-দরিদ্র শীতার্ত মানুষের  মাঝে কম্বল বিতরণ করেছে রৌমারী লাইফ লাইন সমাজ কল্যাণ সংস্থা।
সহযোগীতায় ইউরোপ প্রবাসী এসএসসি-২০০১ ব্যাচ। ১০ জানুয়ারী (শুক্রবার) দুপুর ১২টার দিকে রৌমারী মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে শীতার্তদের মাঝে কম্বল বিতরন করা হয়।
কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, লাইফ লাইন সমাজ কল্যাণ সংস্থার সভাপতি আকতার আহসান বাবু, সহ-সভাপতি এস,এম,এ মোমেন, রাজু আহম্মেদ, সাধারন সম্পাদক মোকলেছুর রহমান, সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম রানা, কোষাধ্যক্ষ তাহেরুল ইসলাম, প্রচার সম্পাদক স্বপন শীল, কার্যকরী পরিষদের সদস্য আবুল কালাম, মোকছেদুল মমিন, এমএ হক, জাহাঙ্গীর, রাকিবুল অনিক, রাশেদ, মাছুম, মোস্তফা, নাট্য অভিনেতা জুয়েল চৌধুরী প্রমূখ।
রৌমারী উপজেলার প্রায় ১০টি গ্রামের দুই শতাধিক পরিবারের মাঝে এসব কম্বল বিতরণ করা হয়। তীব্রশীতে একটি করে কম্বল পেয়ে বেজায় খুশি এসব হতদরিদ্র মানুষ।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top