বকশীগঞ্জে কমিউনিটি ক্লিনিকের সেবার মান বৃদ্ধিতে সভা

বকশীগঞ্জে কমিউনিটি ক্লিনিকের সেবার মান বৃদ্ধিতে সভা
বকশীগঞ্জ প্রতিনিধি : জামালপুরের বকশীগঞ্জে কমিউনিটি ক্লিনিকের সেবার মান বৃদ্ধির লক্ষ্যে কমিউনিটি ক্লিনিক কেন্দ্রীক সেবা প্রদান কারী ও সেবা গ্রহণকারীদের মধ্যে মুখোমুখি সভা বুধবার অনুষ্ঠিত হয়েছে।

কেয়ার বাংলাদেশের সহযোগিতায় বেসরকারি সংস্থা ইএসডিও’র সৌহার্দ্য-৩ কর্মসূচির আয়োজনে এবং ইউএসএআইডি ও বাংলাদেশ সরকারের অর্থায়নে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সভাকক্ষে মুখোমুখি সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আবু হাসান শাহীনের সভাপতিত্বে মুখোমুখি সভায় এ সময় বক্তব্য রাখেন ইএসডিওর সৌহার্দ্য-৩ কর্মসূচির প্রোগ্রাম অফিসার আমির হাসান, নিলক্ষিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম সাত্তার, টেকনিক্যাল অফিসার রায়হান কবীর, টেকনিক্যাল অফিসার মোর্শেদা সুলতানা, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জিএম ফাতিউল হাফিজ বাবু,ইউপি সদস্য মাসুদ মিয়া, বিনোদচর কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি আজাদ মোল্লা,বিনোদর গ্রামের সেবা গ্রহিতা আক্কাছ আলী ।

মুখোমুখি সভায় বিনোদরচর কমিউনিটি ক্লিনিকের স্বাস্থ্যসেবা নিয়ে সার্বিক তথ্য নিয়ে উপস্থাপন করেন টেকনিক্যাল অফিসার রায়হান কবীর ।

উন্মুক্ত আলোচনায় এই কমিউনিটি ক্লিনিকের বিভিন্ন সমস্যা তুলে ধরেন সেবা গ্রহিতারা ওষুধ সংকটের বিষয়টিও উঠে আসে ভবিষ্যতে সমস্যা গুলো কিভাবে মোকাবেলা করা যায় এবং স্বাস্থ্যসেবার মান যাতে আরো বৃদ্ধি করা যায় তা নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

Comments Please