ধুনটে মুক্তিযোদ্ধাদের মাঝে কম্বল বিতরণ

S M Ashraful Azom
0
 ধুনটে মুক্তিযোদ্ধাদের মাঝে কম্বল বিতরণ
রফিকুল আলম,ধুনট (বগুড়া): বগুড়ার ধুনট উপজেলায় একাত্তরের মুক্তিযোদ্ধা কেন্দ্রীয় কমিটি ও ধুনট উপজেলা শাখার উদ্যোগে মুক্তিযোদ্ধাদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

বুধবার সকাল ১১টার দিকে উপজেলার মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ধুনট উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) রাজিয়া সুলতানা।

বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোজাম্মেল হকের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন কলামিষ্ট ও মুক্তিযোদ্ধার সন্তান রেজাউল হক মিন্টু।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ধুনট পৌরসভার মেয়র ও মুক্তিযোদ্ধার সন্তান এজিএম বাদশাহ, বীর মুক্তিযোদ্ধা এ্যাড. তোজাম্মেল হক, বীর মুক্তিযোদ্ধা আজাহার আলী ভূঁঞা, একাত্তরের মুক্তিযোদ্ধা কেন্দ্রীয় কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা নরুল হুদা।

অনুষ্ঠান্যে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ধুনট উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার গোলাম ওহাব, বীর মুক্তিযোদ্ধা খবির উদ্দিন, ধুনট উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা এসএম ফেরদৌস আলম, বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন, বীর মুক্তিযোদ্ধা সাবেত আলী ও বীর মুক্তিযোদ্ধা আমজাদ হোসেন প্রমুখ।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top