দেওয়ানগঞ্জে কাঁকড়ার চাপায় স্কুল ছাত্র ক্ষতবিক্ষত

S M Ashraful Azom
0
দেওয়ানগঞ্জে কাঁকড়ার চাপায় স্কুল ছাত্র ক্ষতবিক্ষত

ফরিদুল ইসলাম ফরিদ, দেওয়ানগঞ্জ প্রতিনিধি: জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দবাড়ী পিআইসি'র আওতাধীন ডাংধরা ইউনিয়নের সানন্দবাড়ী টু রৌমারী রাস্তার কাউনিয়ারচর ও মাষ্টার পাড়ার মাঝখানে আজ শনিবার ২৫ জানুয়ারি সেলো ইঞ্জিন দ্বারা চালিত কাঁকড়া গাড়ির চাপায় মোঃ শুভ (১২) নামে ৬ষ্ঠ শেণীর ছাত্র মারাত্মক ভাবে ক্ষতবিক্ষত হয়।

প্রত্যক্ষদোর্শীরা জানান আজ সকাল ১০ টার সময় মোঃ শুভ মিয়া (১২) বাইসাইকেল চালিয়ে কাউনিয়ারচর বহুমুখী উচ্চবিদ্যালয়ে যাওয়ার পথে কাউনিয়ারচর ও মাষ্টার পাড়ার মাঝামাঝি আসলে বালু ভর্তি  কাঁকড়া গাড়ি পিছন থেকে ধাক্কা দেয়। এতে রাস্তায় পরে গেলে চাকার ঘষায় মারাত্মক ভাবে ক্ষত ও জখম হয় সেই ছাত্র।

স্থানীয়রা জখমীকে তাৎক্ষণিক ভাবে রাজিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন।

রাজিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান ডাঃ দেলোয়ার হোসেন সাংবাদিকদের বলেন যে পরিমানে ক্ষতবিক্ষত হয়েছে তা খুবই মারাত্মক।

অবস্থা আশঙ্কাজনক পরিলক্ষিত হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে হস্তান্তর করা হয়।
School student injured in Dewanganj crab press
স্থানীয় সুত্রে জানা যায়, জখমী শুভ চটাংপাড়া রফিকুল ইসলাম এর ছেলে এবং কাউনিয়ারচর বহুমুখী উচ্চবিদ্যালয়ের সষ্ঠ শেণীর ছাত্র। উক্ত বিদ্যালের প্রধান শিক্ষক মোঃ রায়হান কবীর সহ সহকারী শিক্ষক গণ ছাত্রকে দেখতে হাসপাতালে যান।

ছাত্রটি মারা গেছে- বিস্তারিত

প্রধান শিক্ষক সেবা হট নিউজ কে বলেন আমাদের স্কুলের ছাত্রকে সুচিকিৎসার মাধ্যমে আমাদের স্কুলে দেখতে চাই। তিনি জখমীর পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে সান্ত্বনা দেন।

স্থানীয় জন প্রতিনিধি গণ নেতৃবৃন্দ  ঘটনাস্থলে আসেন। এসময় সানন্দবাড়ী পিআইসি'র পুলিশ কর্মকর্তা সহ পুলিশ টিম ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ খবর লেখা পর্যন্ত গাড়ি আটক থাকলেও ড্রাইভার পলাতক।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top