দেওয়ানগঞ্জে কাঁকড়ার চাপায় আহত স্কুল ছাত্র মারা গেছে

দেওয়ানগঞ্জে কাঁকড়ার চাপায় আহত স্কুল ছাত্র মারা গেছে
সেবা ডেস্ক: জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দবাড়ী পিআইসি‘র আওতাধীন ডাংধরা ইউনিয়নের সানন্দবাড়ী টু রৌমারী রাস্তার কাউনিয়ারচর ও মাষ্টার পাড়ার মাঝখানে আজ শনিবার  মিনি ট্রাক কাঁকড়া গাড়ির চাপায় মারাত্মক ভাবে আহত ৬ষ্ঠ শেণীর ছাত্র মোঃ শুভ (১২) ময়মনসিংহ হাসপাতালে নিয়ে যাওয়ার রাস্তায় মারা গেছে।

বিস্তারিত: দেওয়ানগঞ্জে কাঁকড়ার চাপায় স্কুল ছাত্র ক্ষতবিক্ষত

প্রত্যক্ষদোর্শীরা জানান আজ সকাল ১০ টার সময় মোঃ নাজমুল হাসান শুভ (১২) বাইসাইকেল চালিয়ে কাউনিয়ারচর বহুমুখী উচ্চবিদ্যালয়ে যাওয়ার পথে কাউনিয়ারচর ও মাষ্টার পাড়ার মাঝামাঝি আসলে বালু ভর্তি  কাঁকড়া গাড়ি ( মিনি ট্রাক) পিছন থেকে ধাক্কা দেয়। এতে রাস্তায় পরে গেলে চাকার ঘষায় মারাত্মক ভাবে ক্ষত ও জখম হয় সেই ছাত্র।

স্থানীয়রা জখমীকে তাৎক্ষণিক ভাবে রাজিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন।

রাজিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান ডাঃ দেলোয়ার হোসেন সাংবাদিকদের বলেন, যে পরিমানে ক্ষতবিক্ষত হয়েছে তা খুবই মারাত্মক।
অবস্থা আশঙ্কাজনক পরিলক্ষিত হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে হস্তান্তর করা হয়। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথেই শুভ'র মৃত্যু হয়।

স্থানীয় সুত্রে জানা যায়, নিহত নাজমুল হাসান শুভ চটাংপাড়া রফিকুল ইসলাম এর ছেলে এবং কাউনিয়ারচর বহুমুখী উচ্চবিদ্যালয়ের সষ্ঠ শেণীর ছাত্র। উক্ত বিদ্যালের প্রধান শিক্ষক মোঃ রায়হান কবীর সহ সহকারী শিক্ষক গণ ছাত্রকে দেখতে হাসপাতালে যান।
প্রধান শিক্ষক সেবা হট নিউজকে মৃত্যুর খবর টি নিশ্চিত করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

স্থানীয় জন প্রতিনিধি গণ নেতৃবৃন্দসহ সানন্দবাড়ী পিআইসি'র পুলিশ কর্মকর্তা সহ পুলিশ টিম ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ খবর লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয় নাই।



 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

Comments Please