ধুনটে গ্যাসের আগুনে বাড়ি পুড়ে ছাই

S M Ashraful Azom
0
ধুনটে গ্যাসের আগুনে বাড়ি পুড়ে ছাই
রফিকুল আলম,ধুনট (বগুড়া): বগুড়ার ধুনট উপজেলায় গ্যাসের সিলেন্ডার ছিদ্র হয়ে অসাবধানতাবসত আগুনে পুড়ে এক ব্যবসায়ীর বাড়িঘর ছাই হয়ে গেছে। বুধবার সকাল ১০টার দিকে উপজেলার মাঠপাড়া গ্রামে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

ধুনট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লাল মিয়া জানান, উপজেলার মাঠপাড়া গ্রামের মাহমুদুল হাসান টিটু ধুনট শহরের একজন কাপড় ব্যবসায়ী। তার বাড়িতে রান্নার কাজে গ্যাসের চুলা ব্যবহার করে। রান্নাঘরে রক্ষিত মেয়াদ উত্তীর্ণ সিলেন্ডার ছিদ্র হয়ে গ্যাস বের হয়েছিল। কিন্ত এ বিষয়টি টের পায়নি গৃহকত্রী।

বুধবার সকালের দিক রান্নার উদ্যেশে ঘরে প্রবেশ করে গ্যাসের চুলায় আগুন ধরানোর সাথে পুরো ঘরেই আগুন জ্বলে উঠে। সিলেন্ডার থেকে আগুনের সুত্রপাত ঘটে মহুর্তের মধ্যে পুরো বাড়ি পুড়ে যায়। অগ্নিকান্ডে বসতঘর, আসবাবপত্র, খাদ্যশষ্য, নগদ টাকা ও স্বর্ণালংকারসহ প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

ধুনট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লিডার শামীম রেজা বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রন করা হয়েছে। গ্যাসের সিলেন্ডার থেকে আগুনের সূত্রপাত ঘটে।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top