বাঁশখালীরুটে সিএনজির দৌড়পাল্লা: গুরুতর আহত ১ শিশু!

S M Ashraful Azom
0
বাঁশখালীরুটে সিএনজির দৌড়পাল্লা গুরুতর আহত ১ শিশু!
শিব্বির আহমদ রানা, বাঁশখালী সংবাদদাতা, চট্টগ্রাম: চট্টগ্রামের বাঁশখালীতে সড়ক দূর্ঘটনায় জেরিন আক্তার (৬) নামে এক শিশু গুরুতর আহত হয়েছে।

মঙ্গলবার (৭ জানুয়ারী) রাত সাড়ে আট টায় উপজেলার চাম্বল ইউনিয়নের বাঁশখালী প্রধানসড়ক সংলগ্ন চাম্বল বাজারের দক্ষিণে প্রধানসড়কেই এ দূঘর্টনা ঘটে।

গুরুতর আহত শিশু জেরিন আক্তার ওই ইউনিয়নের ৩নং ওয়ার্ডের আহমদিয়া পাড়ার আফ্রিকা প্রবাসী বাদশা খালেক এর কন্যা।

আহত শিশুর বড় চাচা হাজী হারুন জানান, চাম্বলে অবস্থিত ন্যাশনাল হাসপাতালে শিশুটি ও তার মা এক আত্মীয় রোগীকে দেখতে যায়। ফিরে আসার পথে উত্তর দিক থেকে আসা দ্রুতগামী দু'টি সিএনজি একটি অপর একটিকে ক্রস করে আসার সময় রাস্তার বাম পাশে হাঁটা অবস্থায় শিশুটিকে ধাক্কা দেয়। এতে শিশুটি গুরুতর আহত হয়। ঘটনাস্থল থেকে শিশুটিকে উদ্ধার করে স্থানীয় ন্যাশনাল হাসপাতালে নেওয়া হয়।

বাঁশখালী ন্যাশনাল হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক দিপন দাশ জানান, সড়ক দূর্ঘটনায় শিশুটির মাথার বাম ও ডান পাশের চামড়া ছিঁড়ে থেঁথলে যায় ও একটি পা ভেঙ্গে গুরু আহত হলে আমরা তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) প্রেরণ করি।

বাঁশখালী থানা পুলিশ ঘটনায় জড়িত ঘাতক সিএনজি দু'টি আটক করলেও চালকদ্বয় পালিয়েছে বলে জানান।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top