বাণিজ্য মেলায় আগুন লাগায় যা বললেন বাণিজ্যমন্ত্রী

S M Ashraful Azom
0
বাণিজ্য মেলায় আগুন লাগায় যা বললেন বাণিজ্যমন্ত্রী
সেবা ডেস্ক: বাণিজ্য মেলায় আগুন লাগার ঘটনা অনাকাঙ্ক্ষিত বলে মন্তব্য করেছেন বাংলাদেশ সরকারের বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। তিনি বলেন, ফ্রুটিকার স্টলে অগ্নিনির্বাপক যন্ত্র ছিল না। তবে আগুন লাগার ঘটনাটি অনাকাঙ্ক্ষিত এবং বিচ্ছিন্ন একটি ঘটনা। আরো বড় দুর্ঘটনা ঘটতে পারত। ফায়ার সার্ভিসের দ্রুত তৎপরতায় আগুন জলদি নিয়ন্ত্রণে এসেছে। এ জন্য ফায়ার সার্ভিসকে ধন্যবাদ।
বৃহস্পতিবার সন্ধ্যায় বাণিজ্য মেলায়  আগুন লাগার পর মেলা পরিদর্শনে গিয়ে মন্ত্রী এসব কথা বলেন।

টিপু মুনশি বলেন, আগামীকাল থেকে বাণিজ্য মেলার প্রতিটি স্টলে অগ্নিনির্বাপক যন্ত্র থাকতে হবে। যদি কেউ না রাখে তাহলে ওই স্টলের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

তিনি বলেন, শুক্রবার সকালে ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশ- আইসিবি’র পক্ষ থেকে একটি টিম গঠন করা হবে। তারা প্রতিটি স্টল ঘুরে দেখবেন। যদি কোনো স্টলে অগ্নিনির্বাপক যন্ত্র না পাওয়া যায় তাহলে আইন অনুযায়ী তাকে কারণ দর্শানোর নোটিশ দেয়া হবে।

এর আগে সন্ধ্যা সোয়া ৭টায় রাজধানীর আগারগাঁয়ে বাণিজ্য মেলায় আকিজ ফুড অ্যান্ড বেভারেজের ‘ফ্রুটিকা’ প্যাভিলিয়নে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের ৯টি ইউনিটের চেষ্টায় সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top