ইসলামপুর জাতীয় ডিজিটাল সড়ক পরিবহন শ্রমিকলীগের অভিনন্দন

S M Ashraful Azom
0
ইসলামপুর জাতীয় ডিজিটাল সড়ক পরিবহন শ্রমিকলীগের অভিনন্দন
লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি : জামালপুরের ইসলামপুর জাতীয় ডিজিটাল সড়ক পরিবহন শ্রমিকলীগের সভাপতি মোঃ বাদল শেখকে জাতীয় ডিজিটাল সড়ক পরিবহন শ্রমিক লীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী পরিষদের সহ সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় মুজিবীয় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা,আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের,জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টু, সাধারণ সম্পাদক আজম খছরু, জাতীয় ডিজিটাল সড়ক পরিবহন শ্রমিকলীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এমকে রানা ভান্ডারীকে জামালপুরের ইসলামপুর জাতীয় ডিজিটাল সড়ক পরিবহন শ্রমিকলীগের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

ইসলামপুর জাতীয় ডিজিটাল সড়ক পরিবহন শ্রমিকলীগের সম্পাদক সহ সদস্যরা জানান- ইসলামপুর জাতীয় ডিজিটাল সড়ক পরিবহন শ্রমিকলীগের সভাপতি মোঃ বাদল শেখ দীর্ঘ দিনের নীতিগত সাংগঠনিক দক্ষতা সকলকে মুগ্ধ করায় আমরা গর্বিত। তারা নবাগত নেতৃত্ব আগামী দিনে শ্রমিকদের ন্যয্য অধিকার আদায়ে অগ্রনী ভূমিকা পালন করার প্রত্যাশা করেন।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top