আওয়ামী লীগ আগের থেকে অনেক শক্তিশালী: সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

আওয়ামী লীগ আগের থেকে অনেক শক্তিশালী সেতুমন্ত্রী ওবায়দুল কাদের
সেবা ডেস্ক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ সরকারের সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিরোধী দলকে প্রতিহত করার জন্য আওয়ামী লীগ আগের থেকে অনেক শক্তিশালী। তারপরও যেসব জেলায় সম্মেলন হয়নি, সেসব জেলায় সম্মেলন করে দলকে আরো শক্তিশালী করা হবে।

শনিবার আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির কার্যালয়ে ঢাকা মহানগরের দলীয় এমপি এবং ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশনে বিজয়ী দুই মেয়রের সঙ্গে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, বিএনপির আন্দোলন হচ্ছে আদালত ও আইনের বিরুদ্ধে। বিএনপি'র প্রতিবাদ সমাবেশ হলো আদালতের বিরুদ্ধে, সরকার এসব ধৈর্যসহকারে দেখছে। গণতান্ত্রিক যে অধিকার আছে সেই অধিকারে তারা সমাবেশ করবে, আন্দোলন করবে। সরকার বিরোধী দলের প্রতি সহনশীল বলে তারা সমাবেশের অনুমতি পেয়েছে।

আগামী ১৫ ফেব্রুয়ারি খালেদা জিয়ার মুক্তির আন্দোলন করবে বিএনপি এ প্রসঙ্গে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, শান্তিপূর্ণ সমাবেশের নামে যদি ভাঙচুর ,অগ্নিসংযোগ, সন্ত্রাসী কর্মকাণ্ড করে তাহলে জনগণকে সঙ্গে নিয়ে দাঁত ভাঙ্গা জবাব দেব।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক, বিএম মোজাম্মেল হক, মির্জা আজম, দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া, উপ-দফতর সম্পাদক সায়েম খান, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক, সুজিত রায় নন্দি, কার্যনিবাহী কমিটির সদস্য ইকবাল হোসেন অপু প্রমুখ।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

Comments Please