রাজধানীতে ৫৪ লক্ষ চোরাই টাকাসহ চারজন গ্রেফতার

রাজধানীতে ৫৪ লক্ষ চোরাই টাকাসহ চারজন গ্রেফতার
সেবা ডেস্ক: রাজধানী ঢাকার বনানী থেকে চুরির হওয়া ৫৪ লাখ টাকা উদ্ধারসহ চারজনকে গ্রেফতার করেছে ঢাকা ডিএমপি’র গোয়েন্দা উত্তর বিভাগ (ডিবি)। গ্রেফতারকৃতরা হলো- মো. জাকির হোসেন (২৮), মো. লিটন মিয়া (৩৪), মো. আরিফ হোসেন (২১), মো. আসাদুল ইসলাম (২৭)।
গতকাল বৃহস্পতিবার রাজধানীর নর্দ্দা এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। ডিএমপির গণমাধ্যম ও জনসংযোগ বিভাগের ডিসি মো. মাসুদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

ডিবি সূত্র জানায়, বনানী ‘বাংলা ট্র্যাক কোম্পানি লিমিটেড’ নামে এক অফিসে ৩০ জানুয়ারি থেকে ২ ফেব্রুয়ারির মধ্যে লকার ভেঙে ৬০ লাখ টাকা চুরি হয়। এ ঘটনায় ৪ ফেব্রুয়ারি মামলা করা হয়। মামলার পর পুলিশের পাশাপাশি ছায়া তদন্তে নামে গোয়েন্দা উত্তর বিভাগ। পরে নর্দ্দা এলাকায় অভিযান চালিয়ে চারজনকে গ্রেফতার করে ডিবি উত্তর বিভাগের ক্যান্টনমেন্ট জোনাল টিম। এ সময় তাদের কাছ থেকে চুরি হওয়া টাকার মধ্যে ৫৩ লাখ ৯০ হাজার টাকা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে গ্রেফতারকৃতরা সবাই ওই অফিসের কর্মচারী।

এ ঘটনায় গ্রেফতারকৃতদের আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড আবেদন করা হয়। আদালত গ্রেফতারদের প্রত্যেককে দুইদিনের রিমান্ড মঞ্জুর করে।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

Comments Please