গোবিন্দগঞ্জে বীর মুক্তিযোদ্ধাদের সাধারণ সভা অনুষ্ঠিত

গোবিন্দগঞ্জে বীর মুক্তিযোদ্ধাদের সাধারণ সভা অনুষ্ঠিত
রেজুয়ান খান রিকন, গোবিন্দগঞ্জ প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার বীর মুক্তিযোদ্ধাদের সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার ২২ ফেব্রুয়ারী দুপুরে উপজেলা মুক্তিযোদ্ধা সস্তান কমান্ডের আয়োজনে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কার্যালয়ে অনুষ্ঠিত সাধারণ সভায় বীর মুক্তিযোদ্ধা আব্দুর ছামাদের সভাপতিত্বে ৬টি এজেন্ডানিয়ে উক্ত সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

১, মুক্তিযোদ্ধা পূর্ণ যাচাই বাছাই করে সরকার কে সর্বোচ্চ সহযোগীতা করতে হবে ও সকল মুক্তিযোদ্ধকে উপস্থিত থাকার উপর গুরুত্ব আরোপ। 

২. মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজটি মুক্তিযোদ্ধার ঐতিহাসিক কোন স্থানে প্রতিষ্ঠার বিষয়ে বিশেষ আলোচনা। 

৩, মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজটি পরিচালনা ও ব্যবস্থাপনা বিষয়ে খসড়া কমিটি গঠন। 

৪. মুক্তিযোদ্ধা বিষয়ে ভুয়া শদ্বটি ব্যবহার না করা বিষয়ে মহামান্য হাই কোর্টের নির্দেশনা মন্তব্যকে আলোচনা ও সচেতনতা সৃষ্ঠি। 

৫. মুক্তিযোদ্ধা প্রঞ্জম্মের প্রাপ্ত সুযোগ সুবিধা থেকে বঞ্চিত করা প্রতিরোধে ও প্রতিবাদে আলোচনা ও করনীয়। 

৬,মিথ্যা তথ্য ও কাগজপত্রের ভিত্তিতে প্রাপ্ত সুযোগ সুভিধা ভোগীদের সুভিধা বাতিল ও ভবিষ্যদে এমন কিছু ঘটনা না ঘটার ব্যবস্থা গ্রহন এবং আলোচনা এবং এসব বিষয়ে সিন্ধান্ত গৃহীত হয়। 


এসময় প্রধান বক্তা হিসাবে উপস্থিত থেকে দিক নির্দেশনা মুলক বক্তব্য রাখেন উপজেলার সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. নুরুল ইসলাম আজাদ, এসময় আরো বক্তব্য রাখেন উপজেলার কাটাবাড়ি ইউনিয়নের ইউনিট কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম পান্না, সাবেক ডিপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক, বীর মুক্তিযোদ্ধা জাবেদ আলী, বীর মুক্তিযোদ্ধা ছাদেক আলী, বীর মুক্তিযোদ্ধা ছালজার রহমান, বীর মুক্তিযোদ্ধা, মজিবুর রহমানসহ উপজেলার বিভিন্ন এলাকা থেকে আশা বীর মুক্তিযোদ্ধাগন এসব বিষয়ে আলোচনা করে বক্তব্য রাখেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি শেখ আলী গোলাম রব্বানী, সাধারণ সম্পাদক সামিউল ইসলাম নোমান,কাজী ওয়াতিনুর রহমান, সাজেদুর রহমান স্বপন প্রমুখ।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,