রৌমারীতে মুজিববর্ষ ব্যাটমিন্টন র্টুনামেন্টের উদ্ধোধন

S M Ashraful Azom
0
 রৌমারীতে মুজিববর্ষ ব্যাটমিন্টন  র্টুনামেন্টের উদ্ধোধন
শফিকুল ইসলাম: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জম্মশত বার্ষিকী উপলক্ষ্যে কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স চত্বরে শুরু হয়েছে “মুজিববর্ষ ব্যাটমিন্ট র্টুনামেন্ট। বুধবার রাত ৮ টার দিকে এ র্টুনামেন্টের উদ্ধোধন করেন রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্ল্যাহ ।

জাতির পিতা ও সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। উদ্ধোধনী ম্যাচে গিণি জুয়েলার্স-ফিদাহ এন্টারপ্রাইজ কে হারিয়ে জয়লাভ করে।

প্রাথমিক ও গণশিক্ষা বিষয়ক  প্রতিমন্ত্রী জাকির হোসেন- এমপির সার্বিক সহযোগীতায় রৌমারী উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর আয়োজনে উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্ল্যাহ , বিষেশ অতিথি, বাংলাদেশ আওয়ামী লীগ রৌমারী উপজেলা শাখার সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মিনু, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ¦ আব্দুল কাদের সরকার, বীর মুক্তিযোদ্ধা খন্দকার সামছুল আলম, আজিজুর রহমান, লুৎফর রহমান, আব্দুল মজিদ মধু,  রৌমারী থানার অফিসার ইনর্চাজ (ওসি) দিলওয়ার হাসান ইনাম, এসআই তুহিন, আওয়ামীলীগের উপ-প্রচার সম্পাদক আকতার আহসান বাবুসহ স্থানীয় সাংবাদিকবৃন্দ, রৌমারী উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর মোঃ রফিকুল ইসলাম, মর্নিংসান কিন্ডার গার্টেনের অধ্যক্ষ সোহরাব হোসেন, অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন, আওয়ামীলীগ নেতা মাইদুল ইসলাম। সার্বিকত্বাবধানে ছিলেন, রবিউল আলমসহ আরোও অনেকেই।

টুর্নামেন্টের উদ্ধোধন কালে বক্তব্যে বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনার্দশ ও দেশপ্রেমকে সকলের মাঝে ছড়িয়ে দিতে ভুমিকা রাখবে এ টুর্নামেন্ট।

বঙ্গবন্ধুর আর্দশে জীবন গড়তে তরুণ প্রতিভাবানদের আহবান জানিয়ে বলেন, বঙ্গবন্ধু আমাদেরকে একটি স্বাধীন সোনার বাংলা উপহার দিয়েছে।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top