খাজার বশির ইউনানী আয়ুর্বেদিক মেডিকেল কলেজের যাত্রা শুরু

খাজার বশির ইউনানী আয়ুর্বেদিক মেডিকেল কলেজের যাত্রা শুরু
আঃ রাজ্জাক মাহমুদ, বকশীগঞ্জ: জামালপুরের বকশীগঞ্জে বাট্টাজোড় নতুন বাজার এলাকায় প্রতিষ্ঠিত হযরত খাজার বশির ইউনানী আয়ুর্বেদিক মেডিকেল কলেজ ও হাসপাতালের ২০১৯-২০২০ শিক্ষাবর্ষের ৪ বছর মেয়াদী (ডিএএমএস ) ১ম বর্ষের শিক্ষার্থীদের পাঠদান শুরু করা হয়েছে।

শনিবার দুপুর ১২ টায় হযরত খাজা গরীবে নেওয়াজ হাফেজিয়া (সুন্নী) আলিয়া মাদ্রাসার সভা কক্ষে পাঠদান শুরু উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

বকশীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও অত্র কলেজের গভর্নিং বডির সভাপতি আবদুর রউফ তালুকদারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বকশীগঞ্জ মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ হেলাল উদ্দিন খান। 

উদ্বোধক ছিলেন বকশীগঞ্জ পৌরসভার মেয়র নজরুল ইসলাম সওদাগর।

এ সময় মোমেনশাহী আয়ুবেদিক মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা.কৃষ্ণ কান্ত রায়, হযরত খাজার বশির ইউনানী আয়ুবেদিক মেডিকলে কলেজের প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ ডা. খাজা নাসীরুল্লাহ, মুক্তিযোদ্ধা আফসার আলী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা ইয়াসমীন স্মৃতি ,বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিষ্ট্রার (আইন) তালুকদার শামীম ওয়াহিদ সহ কলেজের প্রভাষক,শিক্ষার্থী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, আজমীরগঞ্জ দরবার শরীফের জাকিরগণ উপস্থিত ছিলেন। 

জানা গেছে,২০১৯-২০২০ শিক্ষাবর্ষে এই কলেজে ৫০ জন শিক্ষার্থী ভর্তি হয়েছেন।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,