কুড়িগ্রামে মুক্তিযোদ্ধা হোসেন আলী হত্যা মামলার সাক্ষ্য গ্রহন

কুড়িগ্রামে মুক্তিযোদ্ধা হোসেন আলী হত্যা মামলার সাক্ষ্য গ্রহন
কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামে বহুল আলোচিত ধর্মান্তরিত মুক্তিযোদ্ধা হোসেন আলী হত্যা মামলায় আজ আদালতে সাক্ষ্য দিয়েছে ৭জন। সেদিন জেএমবি সদস্যরা প্রকাশ্য দিবালোকে এক নিশংস হত্যাকান্ডের ঘটনা ঘটায়। এই হত্যাকান্ডে দুটি মামলায় অভিযোগপত্র দাখিল করা হয়েছিল। একটি বিস্ফোরক আইনে অপরটি হত্যা মামলায়।

আজ সোমবার দুপুরে বিজ্ঞ বিচারক মুন্সী রাফিউল আলমের আদালতে দুটি মামলায় আজ পৃথকভাবে সাক্ষ্য নেয়া হয় মিনারা বেগম, হাসিনা বেগম, আশরাফ, বেলাল হোসেন, মহুবর রহমান, আনিছুর রহমান ও ইদুলের। এসময় আদালতে উপস্থিত ছিলেন চার আসামী হাসান ফিরোজ, গোলাম রব্বানী, মাহবুব হাসান মিলন ও আবু নাছের রুবেল ।

উল্লেখ্য, ২০১৬ সালের ২২ মার্চ কুড়িগ্রাম শহরের গাড়িয়ালপাড়া এলাকায় নিজ বাড়ী থেকে সকালে প্রাত:ভ্রমণের সময় বাড়ীর পাশেই তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে জেএমবি সদস্যরা। হত্যার পর বোমার বিস্ফোরণ ঘটিয়ে এলাকায় আতংক সৃষ্টি করে তারা মোটর সাইকেলযোগে পালিয়ে যায়। মামলায় আটক জেএমবি’র সদস্য রাজিবগান্ধী ও গোলাম রব্বানী হলি আর্টিজান ও শোলাকিয়ায় হত্যা মামলারও আসামী। মামলায় আসামী পক্ষে ছিলেন অ্যাডভোকেট হুমায়ুন কবির ও অ্যাডভোকেট মিজানুর রহমান।

রাস্ট্রপক্ষের আইনজীবী পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট এসএম আব্রাহাম লিংকন  জানান, আজ দুটি মামলায় ৭জনের সাক্ষ্য নেয়া হয়। একটি বিস্ফোরক আইনে অপরটি হত্যা মামলায়।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,