জামালপুরের মেয়ের হ্যাটট্রিকে উড়াল দিলো কুমিল্লা

জামালপুরের মেয়ের হ্যাটট্রিকে উড়াল দিলো কুমিল্লা

সেবা ডেস্ক: দলের নাম জামাল’পুর কাচারি’পাড়া একাদশ। ২৩ সদস্যে’র দলে জামাল’পুর জেলার প্রতি’নিধিত্ব করছেন মাত্র দুজন জান্নাতুল ইসলাম ও তন্বী আক্তার। স্ট্রাইকা’র জান্নাতুলের হ্যাট’ট্রিকেই ৬-১ গোলের বড় জয় দিয়ে দেশের সর্বোচ্চ পর্যায়ের ফুট’বলে অভি’ষেক ঘটেছে কাঁচারিপাড়া একা’দশের। তাদের গোল বন্যায় উড়ে গিয়েছে কুমিল্লা ইউ’নাইটেড।

প্রথমার্ধে ৩-১। দ্বিতীয়ার্ধে আরও ৩ গোল। গোলের শুরু ও শেষটা জান্নাতের। ১৪, ৫৭ ও ৮৮ মিনিটে গোল তিনটি করেছেন বাংলাদেশ ক্রীড়া শিক্ষাপ্রতিষ্ঠানে দশম শ্রেণিতে পড়া এই মেয়ে। ডিফেন্ডার কুরিশা জান্নাতের পা থেকে এসেছে দুই গোল (১৬ ও ৩৯ মিনিট)। জয়ী দলের অন্য গোলটি তানিয়ার (৬৩ মিনিট)। পরাজিতদের হয়ে ব্যবধান কমিয়েছেন আশা মনি।

গতকাল বসুন্ধরা কিংসের খেলা দেখে অনেকেই মনে করেছিল তাদের চ্যালেঞ্জ জানানোর মতো কোনো দল নেই। কিছুটা হলেও প্রতিরোধ গড়ে তুলতে পারে কাচারিপাড়া। বিকেএসপির কোচ আছিয়া খাতুন বীথীসহ ১৪ খেলোয়াড়কে দলে টেনেছে তারা। সঙ্গে টাঙাইল মোনালিসা স্পোর্টস একাডেমির খেলোয়াড় আছেন চারজন। প্রথম ম্যাচে তারা অন্তত প্রমাণ করতে পেরেছে, অভিজ্ঞতায় সাবিনা খাতুনদের চেয়ে পিছিয়ে থাকলেও একেবারে ফেলনা নন তাঁরা।

আজ তাদের দাপট দেখানোর পেছনে অবশ্য কুমিল্লা দলটির দায়ই বেশি। কোনো রকম অনুশীলন ছাড়াই প্রিমিয়ার লিগ খেলতে এসেছে তারা। দিনাজপুর, নীলফামারী, ঠাকুরগাঁওসহ দেশের বিভিন্ন অঞ্চলের মেয়েদের নিয়ে গড়া হয়েছে দলটি। গতকালই ঢাকার একটি ক্লাবে এসে উঠেছে তাঁরা। আর আজই প্রথম ম্যাচ খেলতে নামল তারা।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,