মাদারগঞ্জে কলেজছাত্র কর্তৃক স্কুলছাত্রী গর্ভবতী, ছাত্র গ্রেপ্তার

S M Ashraful Azom
0
মাদারগঞ্জে কলেজছাত্র কর্তৃক স্কুলছাত্রী গর্ভবতী, ছাত্র গ্রেপ্তার
কলেজ ছাত্র সোহেল রানা
সেবা ডেস্ক: জামালপুরের মাদারগঞ্জ উপজেলায় কলেজ ছাত্র কর্তৃক অষ্টম শ্রেণীর এক ছাত্রী ধর্ষিত হয়ে গর্ভবতী হওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে ও কলেজছাত্রকে গ্রেফতার করেছে মাদারগঞ্জ থানা পুলিশ।

জানা গেছে, মাদারগঞ্জ উপজেলার কলেজ ছাত্র সোহেল রানা সিধুলী ইউনিয়নের বীর দুধিয়াগাছা গ্রামের অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রীকে (১৫) প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ করায় ওই ছাত্রী এখন গর্ভবতী। এ ঘটনায় গত ২২ ফেব্রুয়ারি ওই ছাত্রী বাদী হয়ে মাদারগঞ্জ মডেল থানায় মামলা দায়ের করেছে। মামলায় উপজেলার বালিজুড়ী ইউনিয়নের মির্জাপুর গ্রামের হাজি মোজাম্মেল হকের ছেলে কলেজছাত্র সোহেল রানা (২২) ও তার মামাতো ভাই স্বপনকে আসামি করা হয়েছে। পুলিশ ২২ ফেব্রুয়ারি রাতেই আসামি সোহেল রানাকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে। ২৩ ফেব্রুয়ারি তাকে আদালতের মাধ্যমে জামালপুর জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

মাদারগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম জানান, গ্রেপ্তার আসামি সোহেল রানাকে জেলহাজতে পাঠানো হয়েছে। ধর্ষণের শিকার ওই স্কুল ছাত্রীর ডাক্তারি পরীক্ষার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top