গজনী পিকনিক স্পটে পিস্তল ও গুলিসহ ৬ ছিনতাইকারী গ্রেফতার

গজনী পিকনিক স্পটে পিস্তল ও গুলিসহ ৬ ছিনতাইকারী গ্রেফতার
রেজাউল করিম বকুল, শেরপুর প্রতিনিধি: শেরপুরের ঝিনাইগাতী উপজেলার গজনী অবকাশ পিকনিক সেন্টার থেকে একটি বিদেশী পিস্তল, ৫ রাউন্ড গুলি, একটি ম্যাগাজিন ও চারটি রামদাসহ ছয় জন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এ ব্যাপারে শুক্রবার থানায় একটি মামলা হয়েছে।

গোয়েন্দা পুলিশ জানায়, গত ৩১ জানুয়ারি রংপুর থেকে গজনী অবকাশ পিকনিক সেন্টারে আসা দর্শণার্থীদের জিম্মি করে মোবাইলসহ টাকা পয়সা ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা। পরে ভুক্তভোগিরা ঝিনাইগাতী থানায় মামলা করে। এ ব্যাপারে পুলিশ গত বুধবার উত্তর ধানশাইল চকপাড়া এলাকার জাকির হোসেনকে গ্রেফতার করে। এ সময় তার দেওয়া তথ্যে বৃহস্পতিবার রাতে অবকাশ কেন্দ্রের ডাইনোসর ভাষ্কর্যের পাশের জঙ্গল থেকে আদিবাসী যুবক কয়েন ওরফে চায়নাকে আটক করে। এসময় তার কোমর থেকে উদ্ধার হয় একটি বিদেশী পিস্তল ও পাঁচ রাউন্ড গুলি। পরে তার দেওয়া তথ্যে পাশের জঙ্গলে অভিযান চালিয়ে পাঁচটি রামদাসহ বাকী পাঁচজনকে আটক করে গোয়েন্দা পুলিশ।

গ্রেফতারকৃতরা সবাই গজনী অবকাশ এলাকায় ছিনতাইয়ের সাথে জড়িত। তারা হলো, উপজেলার বড় গজনী এলাকার আদিবাসী কয়েন ওরফে চায়না ও লিলি গাগরা, ধানশাইল এলাকার জহুরুল ইসলাম, রামেরকুড়া এলাকার আনোয়ারুল ইসলাম শিক্কু, ডাকাবর এলাকার জয়নাল মিয়া ও আয়নাল হক।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,