দেওয়ানগঞ্জে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ সমাবেশ অনুষ্ঠিত

S M Ashraful Azom
0
দেওয়ানগঞ্জে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ সমাবেশ অনুষ্ঠিত

মোঃ ফরিদুল ইসলাম ফরিদ,  দেওয়ানগঞ্জ প্রতিনিধি: আজ বুধবার  ২৬ ফেব্রুয়ারি, জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার তারাটিয়া পি আই সি এর আওতাধীন পাররামরামপুর ইউনিয়নের তারাটিয়া আলহাজ্ব লালমামুদ উচ্চ বিদ্যালয় মাঠে দেওয়ানগঞ্জ মডেল থানার  উদ্যেগে সন্ত্রাস, মাদক, বাল্য বিয়ে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে পাররামরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ফজলে রাব্বি (জুয়েল)  সভাপতিত্ব করেন। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দেওয়ানগঞ্জ মডেল থানার ওসি মোঃ ময়নুল ইসলাম। সঞ্চালনায় ছিলেন ওয়ালিয়ার রহমান।

সার্বিক তত্ত্বাবধানে ছিলেন তারাটিয়া  পিআইসি'র পুলিশ কর্মকর্তা মোঃ ফরহাদ আলী সহ পুলিশ টিম।

 অনুষ্ঠানে বক্তব্য রাখেন
প্রধান শিক্ষক, আবু তালেব, প্রধান শিক্ষক রুহুল আমীন,  শিক্ষক হারুন অর রশিদ, শিক্ষক আবুল হাসেম, শিক্ষক মোজাফফর, ইদ্রিস আলী সরকার,  মৌসুমি আক্তার, রাশেদা বেগম, একরামুল মন্ডল, গোলাম কিবরিয়া, মতিউর রহমান, শহিদুল্লাহ প্রমুখ।

বক্তাগণ পর্যায়ক্রমে বাল্য বিয়ে, যৌতুক,  নারী ও শিশু নির্যাতন,সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক  সম্পর্কে বক্তব্য রাখেন।

"মুজিব বর্ষের অঙ্গিকার, পুলিশ হবে জনতার" এই শ্লোগানকে সামনে রেখে ওসি ময়নুল ইসলাম মাদকদ্রব্যর বহন, বিপণন,সেবনের কুফল সম্পর্কে আইনী আলোচনা ও পরামর্শ  প্রদান করেন। তিনি মাদকদ্রব্য বহন, বিপণন, সেবনকারী ও জুয়াড়ীদের নির্মুল করতে সকলের সহযোগিতা কামনা করেন।
তিনি আরও বলেন কোথাও কোন প্রকার যৌন হয়রানি বা কোন প্রকার অপরাধের লক্ষণ দেখলেই ৯৯৯ নম্বরে ফোন করার জন্য  ছাত্র /ছাত্রী সহ জনসাধারণকে পরামর্শ দেন।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top