করোনা সচেতনতায় মাইকিংয়ে নেমেছেন মেয়র নাছির

S M Ashraful Azom
করোনা সচেতনতায় মাইকিংয়ে নেমেছেন মেয়র নাছির
সেবা ডেস্ক: করোনা ভাইরাসের সংক্রমণ রোধে জনসচেতনতা সৃষ্টি করতে মাইক হাতে নেমেছেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। আজ ২৩ মার্চ দুপুর থেকে তিনি  নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড়, জনবসতি  এলাকা ঘুরে ঘুরে মাইকিং করে বেরিয়েছেন।

এসময় নগরবাসীর উদ্দেশ্যে বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে  চট্টগ্রাম সিটি করপোরেশনের পক্ষ থেকে জেনারেল হাসপাতালে  প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনের ব্যবস্থা করা হয়েছে। তাছাড়া প্রতিটি ওয়ার্ড মেডিকেল সেন্টারে নিয়োজিত ডাক্তারদেরকে এই সংক্রান্তে নির্দেশনা দেয়া হয়েছে।

তিনি বলেন,  বিদেশ ফেরত হোম কোয়ারেন্টাইনে থাকা ব্যক্তিরা  নির্দেশনা না মানলে তাদেরকে সচেতন করুন। নিজে, পরিবার পরিজন,পাড়া-প্রতিবেশীকে করোনার সংক্রমণ থেকে বাঁচাতে হোম কোয়ারেন্টাইনে তাদেরকে থাকতে হবে। তারা যদি নির্দেশনা না মানে সংশ্লিষ্ট প্রশাসনের কাছে সংবাদ দিন। আমাকে জানান। আমি ব্যবস্থা নিব। সাামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ঢালাওভাবে প্রচার প্রচারণা চালিয়ে তথ্য বিভ্রান্তি সৃষ্টি করবেন না।

তিনি আরো বলেন,  করোনা শংকার কারণে সকল কর্মজীবিদের আয় কমে গেছে। এতে করে নিম্নজীবী মানুষের আয় কমে গেছে। তাদের মাঝে হতাশার সৃষ্টি হয়েছে। এই দুসময়ে নানামুখী উদ্যোগ নিয়ে নিম্নজীবী মানুষের পাশে দাঁড়াতে হবে। অস্বচ্ছল মানুষের সহায়তায়  সমাজের বিত্তবান শ্রেণীকে এই দুর্দিনে পাশে থাকার জন্য মেয়র আহবান জানান।

মেয়র নগরীর লালখান বাজার, ওয়াসা মোড়, জিইসি মোড়,দুই নং গেইট, ষোলশহর রেল স্টেশন, মুরাদপুর,বহদ্দার হাট, চকবাজার, জামালখান, কাজীর দেউড়ি, আন্দরকিল্লা, বকসির হাটসহ সংশ্লিষ্ট ওয়ার্ড এলাকায় মাইকিং করেন।

এসময় মেয়রের সাথে কাউন্সিলর শৈবাল দাশ সুমন, নগর আওয়ামী লীগের সদস্য বেলাল আহমেদ, মেয়র ব্যক্তিগত সহকারী রায়হান ইউসুফ,  নগর যুবলীগ নেতা ওয়াহিদুল আলম শিমুল, লিটন রায় চৌধুরী, বকসির হাট ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মামুনুর রশীদ মামুন, স্বেচ্ছাসেবক লীগ নেতা আবদুর রশিদ লোকমান, ফয়সাল বাপ্পী, মো তারেক ইকবাল চৌধুরী সহ রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top