ধুনটে জমিজমা নিয়ে সংঘর্ষে আহত ৯

S M Ashraful Azom
ধুনটে জমিজমা নিয়ে সংঘর্ষে আহত ৯

রফিকুল আলম, ধুনট (বগুড়া): বগুড়ার ধুনট উপজেলায় জমিজমা সংক্রান্ত পুর্ব বিরোধের জের ধরে সংঘর্ষে বাবা ও ছেলেসহ উভয় পক্ষের ৯ জন আহত হয়েছেন। মঙ্গলবার দুপুর ১২টার দিকে উপজেলার কালেরপাড়া ইউনিয়নের আনারপুর গ্রামের পশ্চিমপাড়ায় এ ঘটনা ঘটে।

সংঘর্ষে আহতরা হলেন, উপজেলার আনারপুর গ্রামের পশ্চিমপাড়ার সোনা উল্লাহের ছেলে সিরাজ মিয়া (৬৫), মোফাজ্জল হোসেন (৬১), জেল হোসেন (৫০), আব্দুল খালেকের ছেলে মোখলেছার (৩০), বরকত হোসেন (২৫), জমশের আলীর ছেলে আজাহার আলী (৬২), আজাহার আলীর ছেলে আয়নাল হক (৩৫), জয়নাল হোসেন (২৭) ও আল আমিন (২২)।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে সিরাজ মিয়া, মোফাজ্জল হোসেন, জেল হোসেন, মোখলেছার, বরকত হোসেন এবং আজাহার আলী ও আয়নাল হকের অবস্থার অবনতি হওয়ায় তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার কালেরপাড়া ইউনিয়নের আনারপুর গ্রামের পশ্চিমপাড়ার সোনা উল্লাহের ছেলে সিরাজ মিয়া এবং একই গ্রামের জমশের আলীর ছেলে আজাহার আলীর সাথে দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ রয়েছে। ওই বিরোধপূর্ণ জমির দখল নিতে মঙ্গলবার সকালের দিকে সিরাজ মিয়া তার লোকজন নিয়ে ঘর উঠানোর জন্য যায়। এসময় খবর পেয়ে প্রতিপক্ষ আজাহার আলীর লোকজন তাদের ঘর তুলতে বাঁধা দেয়। এ নিয়ে বাগবিতান্ডার এক পর্যায়ের উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, সংঘর্ষের ঘটনায় কোন পক্ষই এখন পর্যন্ত অভিযোগ করেনি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


ট্যাগস

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top