মানবতার আরেক নাম রেজাউল করিম লাভলু

মানবতার আরেক নাম রেজাউল করিম লাভলু

মোঃ ফরিদুল ইসলাম ফরিদ, দেওয়ানগঞ্জ প্রতিনিধি: জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দবাড়ী হাট-বাজারের ইজারাদার ও সানন্দবাড়ি বহুমুখী উচ্চবিদ্যালয়ের শরীর চর্চা শিক্ষক মোঃ রেজাউল করিম লাভলু, মানবিক সেবায় নিয়োজিত ও জনসাধারণের জন্য নিবেদিত প্রাণ। তিনি মানুষের সেবায় নিজেকে উৎসর্গ করেন। গতকাল ২২ মে, পশ্চিম কামারেরচর শাহী সুফী জামে মসজিদ এর জন্য মাইকসেট উপহার দেন।

ইজারাদার অফিসে মাইক সেট হস্তান্তর করেন উক্ত মসজিদের সভাপতি মোঃ আমজাদ হোসেনের নিকট। এ সময় উপস্থিত ছিলেন চর আমখাওয়া ইউনিয়ন আওয়ামীলীগের নেতা সিরাজুল ইসলাম, মৌলভীরচর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক জাহিদুল ইসলাম, সাংবাদিক বোরহানউদ্দিন, ও মোন্তাইন বিল্লাহ। এ ছাড়া মিয়াপাড়া জামে মসজিদে ২০০০টাকা ঈদ উপহার দেন।

রেজাউল করিম লাভলু দীর্ঘদিন যাবত সমাজের  অসহায় দরিদ্র মানুয়ের সেবা করে আসছেন। তিনি নিস্বার্থ নিরলস ভাবে এলাকার তাফসির মাহফিল, মসজিদ মাদ্রাসা  উন্নয়নে সহযোগিতার হাত বাড়িয়ে কার্যক্রম অব্যাহত রেখেছেন।

সম্প্রতি (কোভিড-১৯) করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে যাওয়া শতশত দিনমুজুর,  অসহায় দরিদ্র  কর্মহীন পরিবারের মধ্যে  ত্রান সামগ্রী বিতরন আসছেন। এমনকি কোন মানুষ বিপদে পড়লে বা দুঃখ দূর্দশার কথা শোনা মাত্রই ছুটে যান তিনি। সহযোগিতার হাত বাড়িয়ে সেসব মানুষদের পাশে দাড়িয়েছেন। এমন একজন ব্যক্তি সমাজের তথা এলাকার কর্ণধার।

 তিনি সাংবাদিকদের বলেন- আমি যেন আজীবন মানুষের সেবা করতে পারি, এলাকার উন্নয়ন মুলক কাজে অংশ গ্রহন করে সফলতা আনতে পারি। চলমান লকডাউনে আমার এলাকার কোন মানুষ যেন অনাহারে না থাকে, সেদিকে খেয়াল রাখা আমার সামাজিক দায়িত্ব ও মানবিক কাজ।

এলাকাবাসী জানান- মানবতার আরেক নাম রেজাউল করিম লাভলু। এরকম মানবিক সৈনিক এলাকার মানুষের পাশে সব সময় প্রয়োজন।

ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


,