শ্রীবরদীতে তুচ্ছ ঘটনায় দোকানে হামলা

S M Ashraful Azom
শ্রীবরদীতে তুচ্ছ ঘটনায় দোকানে হামলা

রেজাউল করিম বকুল, শেরপুর প্রতিনিধি: শেরপুরের শ্রীবরদীতে তুচ্ছ ঘটনায় দোকানে হামলায় বাবু মিয়া নামে এক কাঁচামাল ব্যবসায়ীসহ দুইজন আহত হয়েছে।

এ ঘটনায় বৃহস্পতিবার থানায় অভিযোগ দায়ের করলে ঘটনাস্থল পরিদর্শন করেছেন এসআই সাইফুল ইসলাম। আহত কাচামাল ব্যবসায়ী বাবু মিয়া পৌর শহরের খামারিয়াপাড়া এলাকার অজত আলীর ছেলে।

অভিযোগে জানা যায়, গত ১৮ মে বাবু মিয়ার বাড়ি থেকে প্রতিবেশী পারভেজ মিয়ার ছেলেসহ কয়েকজনকে আম কুড়াতে নিষেধ করে। এ নিয়ে আক্রোশে পরিকল্পিতভাবে পারভেজ মিয়াসহ ৬ হতে ৭ জন লাঠিসোঠা ও ধারালো অস্ত্র নিয়ে বাবু মিয়ার দোকানে হামলা করে।

এ সময় প্রতিপক্ষের ধারালো দায়ের আঘাতে গুরুতর আহত হয় বাবু মিয়া ও  ফজলু মিয়া। এ সময় পারভেজ মিয়া ও তার লোকজন আহতদের কাঁচামালের দোকান থেকে মোটা অংকের টাকা নিয়ে যায়।

এছাড়াও দোকানের বেশ কিছু মালামাল  নষ্ট করে। এ ঘটনায় আহতের পরিবারের পক্ষ থেকে আজাদ হোসেন খাডু বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

তিনি বলেন, তারা সন্ত্রাসী কায়দায় বাবু মিয়ার দোকানে হামলা করে। লুটপাট করে ৭০ হাজার টাকা নিযে যায়। এ সময় দোকানের প্রায় ২০ হাজার টাকার মালামাল নষ্ট করেছে।

সন্ত্রাসী এ ঘটনার সময় কাচাঁ বাজারে আতংক ছড়িয়ে পড়ে। এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন থানার এসআই সাইফুল ইসলাম। তিনি জানান, অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে বিষয়টি তদন্ত চলছে। দ্রsত প্রয়োজনীয ব্যবস্থা নেয়া হবে।


ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


ট্যাগস

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top