জামালপুরে করোনা ভাইরাস মুক্ত ছাড়পত্র পেলো ৪০ জন

S M Ashraful Azom
জামালপুরে করোনা ভাইরাস মুক্ত ছাড়পত্র পেলো ৪০ জন

লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি: জামালপুরে করোনাভাইরাস সংক্রামণ থেকে সুস্থ হয়েছেন ৬ চিকিৎসক ও ৩ নার্সসহ ৪০ জন। দু’দফায় নমুনা পরীক্ষার ফল নেগেটিভ আসায় শুক্রবার (৮ মে) বিকেলে তাদের ছাড়পত্র দিয়েছেন স্বাস্থ্য বিভাগ।

জামালপুরের সিভিল সার্জন ডা: প্রনয় কান্তি দাস জানান, ৬ জন চিকিৎসক ও তিন জন নার্স ও চার জন হাসপাতালের স্টাফসহ ৪০ জনের নমুনা পরীক্ষার দ্বিতীয় দফার রিপোর্ট নেগেটিভ আসায় তাদেরকে আইসোলেশন থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে। সুস্থ হয়ে ওঠা ৪০ জনের মধ্যে বাড়িতে আইসোলেশনে ছিলেন ১১ জন। সুস্থ হয়ে বাড়ি ফেরাদের মধ্যে সদর উপজেলার ১৭ জন, মেলান্দহের তিন জন, মাদারগঞ্জের নয় জন, ইসলামপুরের একজন, দেওয়ানগঞ্জের দু’জন, বকশীগঞ্জের দু’জন এবং সরিষাবাড়ির ছয় জন।

এর আগে জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজের আইসোলেশন থেকে দু’দফায় নয় জন সুস্থ হয়ে বাড়ি ফিরেন। জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা জয় করে ফেরাদের জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান।

এ সময় বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জামালপুর-৩ আসনের সংসদ সদস্য সাবেক বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম ও স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জেলায় এখন পর্যন্ত করোনা আক্রান্ত হয়েছেন ১০৩ জন। এদের মধ্যে মৃত্যুর পর ২ জনের নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত হয় এবং চিকিৎসাধীন অবস্থায় মারা যায় আরও একজন।

ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top