সফিপুর আইডিয়াল পাবলিক স্কুল এন্ড কলেজের উপহার সামগ্রী বিতরণ

সফিপুর আইডিয়াল পাবলিক স্কুল এন্ড কলেজের উপহার সামগ্রী বিতরণ

ফয়জুর রহমান, কালিয়াকৈর, গাজীপুর প্রতিনিধি: দেশের এই ক্রান্তিকালে কালিয়াকৈর উপজেলার শিক্ষা প্রতিষ্ঠান কর্মচারীদের মাঝে উপহার হিসেবে নানা ঈদ সামগ্রী বিতরণ করলেন সফিপুর আইডিয়াল পাবলিক স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান। তিনি নিজস্ব তহবিল থেকে এসব সামগ্রী বিতরণ করেন বলে জানা যায়।

 বর্তমান পরিস্থিতিতে শিক্ষা প্রতিষ্ঠানের বিভিন্ন কর্মচারীদের দুর্বিষহ জীবন কাটাতে হচ্ছে। তাই একটি ব্যতিক্রমী উদ্যোগ হিসেবে তিনি  তাদের মাঝে এসব সামগ্রী বিতরণ করেন। এ সময় অন্যান্য জনের মধ্যে উপস্থিত ছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি হাইস্কুলের সিনিয়র শিক্ষক বসির উদ্দিন, অত্র প্রতিষ্ঠানের সিনিয়র শিক্ষক  জি বারেক তারেক, রাসেল আহমেদ খাঁন, আশরাফুল আলম প্রমুখ।

দেশের এই মহামারিতে গরীব-দুখী ও খেটে খাওয়া মানুষদের সহায়তা করাটাই যেন বর্তমান সময়ের উপর্যুপরি দাবি। সরকারি-বেসরকারি তরফ থেকে বিভিন্ন মহলে ত্রান বিতরণ অব্যাহত থাকলেও ব্যক্তিগত উদ্যোগে শুধু শিক্ষা প্রতিষ্ঠান  কর্মচারীদের মাঝে এ প্রকার সহায়তা এটিই প্রথম।

মালেক চৌধুরী  মেমোরিয়াল বালিকা উচ্চ বিদ্যালয়ের কর্মচারী মোঃ মোশারফ হোসেন জানান, আমরা এ সহায়তা পেয়ে খুবই আনন্দিত। এজন্য অত্র প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

মোঃ হাবিবুর রহমান বলেন, করোনার প্রভাবে গত ১৭ মার্চ, ২০২০ থেকে শিক্ষা প্রতিষ্ঠানগুলো বন্ধ রয়েছে। এসব প্রতিষ্ঠানের কর্মচারীরা দুর্বিষহ জীবন-যাপন করছে। তাই আমার ক্ষুদ্র প্রয়াসে তাদের মাঝে কিছু সামগ্রী বিতরণ করা হয়। তিনি আরো বলেন, এটা সুষ্ঠভাবে বিতরণে প্রতিষ্ঠান প্রধানগণ নানাভাবে সহযোগিতা করেছেন। এজন্য তাঁদের প্রতি অশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি।

উল্লেখ্য যে, বিভিন্ন সময়ে অসহায় মানুষদের নানাভাবে সহযোগিতা করে থাকেন এই প্রতিষ্ঠান প্রধান। শিক্ষা প্রতিষ্ঠানের প্রতি এ শিক্ষানুরাগী ব্যক্তির যে গভীর ভালোবাসা এটিই তার বহিঃপ্রকাশ।
 

ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


,