সরিষাবাড়ীতে স্বাস্থ্যকর্মী, পুলিশ ও স্বেচ্ছাসেবকদের পিপিই বিতরন

S M Ashraful Azom
0
সরিষাবাড়ীতে স্বাস্থ্যকর্মী, পুলিশ ও স্বেচ্ছাসেবকদের পিপিই বিতরন

সেবা ডেস্ক: জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় প্রাণঘাতি নভেল করোনা ভাইরাস থেকে সুরক্ষায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক-নার্স, পুলিশ ও স্বেচ্ছাসেবীদের ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) ও সার্জিক্যাল মাস্ক বিতরণ করেছেন মুক্তিযোদ্ধা যুব কমান্ড কেন্দ্রীয় কমিটির জ্যেষ্ঠ সহসভাপতি কাউছারুল ইসলাম।

৬ মে দুপুরে উপজেলা হাসপাতাল, সরিষাবাড়ী থানা ও উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে কাউছারুল ইসলামের পক্ষে এসব ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম তুলে দেন সাংবাদিক মোস্তাক আহমেদ মনি।

এ সময় উপজেলা হাসপাতালে ১৫টি পিপিই এবং ২০০টি সার্জিক্যাল এন-৯৫ মাস্ক, সরিষাবাড়ী থানায় ৫টি পিপিই ও সার্জিক্যাল মাস্ক ৩০টি, স্বেচ্ছাসেবীদের জন্য ৪টি পিপিই ও ২০টি সার্জিক্যাল মাস্ক দেওয়া হয়।

মুক্তিযোদ্ধা যুব কমান্ড কেন্দ্রীয় কমিটির জ্যেষ্ঠ ভাইস প্রেসিডেন্ট কাউছারুল ইসলাম এ প্রতিবেদককে জানান, করোনার এই যুদ্ধে সামনে থেকে বেশি সেবা দিয়ে যাচ্ছেন চিকিৎসক-নার্স ও পুলিশ বাহিনীর সদস্যসহ আরো অনেকেই। তাদের ব্যক্তিগত সুরক্ষা সবচেয়ে বেশি জরুরি। সরকারের পাশাপাশি ব্যক্তি উদ্যোগে সবাইকে এগিয়ে এসে তাদের পাশে দাঁড়াতে হবে। তাহলেই এই যুদ্ধে সবাই জয়ী হতে পারবো।

ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top