ইসলামপুরে বীর বিক্রম পরিবারের উপর হামলা

ইসলামপুরে বীর বিক্রম পরিবারের উপর হামলা

জামালপুর প্রতিনিধি: জামালপুরের ইসলামপুরে জুয়া খেলা সহ নানা অপকর্মের প্রতিবাদ করায় পূর্ব শত্রুতার জের ধরে বীর বিক্রম পরিবারের উপর হামলার ঘটনা ঘটেছে।

উপজেলার বেলগাছা ইউনিয়নের মন্নিয়ারচর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভোক্তভোগি বীর বিক্রম পরিবারের শহিদ মন্ডল পার্শবর্তী মোঃ আইনদ্দিনসহ ৮জনের নামে ইসলামপুর থানায় একটি অভিযোগ দাখিল করেছে।

অভিযোগে জানাযায়, ওই গ্রামের মৃত সুরুজ আলীর পুত্র আইনদ্দিন,বাবু মাবু হোসেনের পুত্র শহিদ,রফিকুল,শফিকুল গংরা দীর্ঘদিন থেকে বিভিন্ন বিষয়াধি নিয়ে বীর বিক্রম পরিবারের সাথে শত্রুতা করে আসছিল।

তারা এলাকায় বিভিন্ন অপকর্ম সহ প্রতি নিয়তই জুয়া খেলার আসর বসালে বীর বিক্রম সাহেব আলীর পুত্র মালু তাদের জুয়া খেলার মাঝে মধ্যই নিষেধ করতো। এক পর্যায়ে গত ২৩ এপ্রিল সন্ধ্যায় বীর বিক্রম সাহেব আলীর পুত্র মালু মন্নিয়া বাজারে গেলে পূর্ব শত্রুতায় ও আক্রুশে তার উপর হামলা চালায়।  এ সময় বাজারে থাকা স্বজনরা তাকে উদ্ধার করতে যায়। এতে বীর বিক্রমের ভাই শাহজাহান,ছায়ের উদ্দিন,হাজী মন্ডলের পুত্র আঃ রাজ্জাক,কেরামত প্রামানিকের পুত্র ইমান আলী গুরুত্বর আহত হয়।

এ সময় তারা সুযোগ বুঝে শহিদুলের পকেটে থাকা ৫০হাজার ২শত টাকা ছিনিয়ে নেয়।আহতদের ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে অবস্থা অবনতি হওয়ায় বীর বিক্রম সাহেব আলী ভাই শাহজাহান ও পুত্র মালুকে উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়। বর্তমানে তারা চিকিৎসা নিয়ে বাড়িতে আসিলে বিভিন্ন হুমকিতে বীর বিক্রম মৃত-সাহেব আলীর পরিবার আতংকে দিনাতিপাত করেছ।

এ ব্যাপারে ইসলামপুর থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন জানান- এ ঘটনায় দুপক্ষের অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।


ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


,