জামালপুরে একদিনে রেকর্ড ২২ জন আক্রান্ত, মোট আক্রান্ত ১০৩

জামালপুরে একদিনে রেকর্ড ২২ জন আক্রান্ত, মোট আক্রান্ত ১০৩

লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি: জামালপুরে একদিনেই রেকর্ড ২২ জনের নমুনা পরীক্ষায় করোনা ভাইরাসের সংক্রামণ ধরা পড়েছে। এদের মধ্যে একজন চিকিৎসক, ৫ নার্সসহ ৯ স্বাস্থ্যকর্মী রয়েছেন। এনিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১০৩ জনে।

জামালপুরের ডেপুটি সিভিল সার্জন ডা. মো. শফিকুজ্জামান জানান, ঢাকা ল্যাবে নমুনা পরীক্ষায় ১৮ জন ও ময়মনসিংহ মেডিকেল কলেজের ল্যাবে নমুনা পরীক্ষার রিপোর্টে ৪ জনসহ মোট ২২ জনের করোনা শনাক্ত হয়েছে।  এদের মধ্যে শুধু ইসলামপুরের নতুন আক্রান্ত হয়েছে ১১ জন। এছাড়াও নতুন করে সদরে ৬ জন, মেলান্দহে ৪ এবং মাদারগঞ্জে ১ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে একজন চিকিৎসক, ৫ জন নার্স, ২ জন সরকারী ও ২ জন বেসরকারি স্বাস্থ্যকর্মী রয়েছেন।
ইসলামপুর: উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের  ৪০, ৪৯, ২৪ বছর বয়সী নার্স এবং ৩৬ ও ২৯ বছর বয়সী একজন  দুইজন পুরুষ স্টাফ নার্স, ভেগুরা গ্রামের একজন স্বাস্থ্যকর্মী, একটি ডায়গনস্টিক সেন্টারের একজন স্বাস্থ্যকর্মী, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের  একজন নার্সের স্বামী,  নটারকান্দা গ্রামের ঢাকা ফেরত এক নারী ও তার ১২ বছর বয়সী ছেলে, পলবান্ধা ইউনিয়নের বাহাদুর পুর গ্রামের ৩০ বছর বয়সী এক ব্যক্তি।
মাদারগঞ্জ : মাদারগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ২৭ বছর বয়সী একজন নারী মেডিকেল অফিসার।
মেলান্দহ: মেলান্দহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন স্বাস্থ্যকর্মী এবং ২৫ এপ্রিল ঢাকা থেকে মেলান্দহের দুরমুঠ এলাকায় নিজ বাড়িতে ফেরা ৩৫ বছর বয়সী গার্মেন্টকর্মী ও তার স্ত্রী এবং সরুলিয়া গ্রামের ১৯ বছর বয়সী ৭ দিন আগে ঢাকা আব্দুল্লাহ পুর থেকে বড়িতে আসা এক ব্যক্তি।
সদর : জামালপুর জেলা প্রশাসক কার্যালয়ের গোপনীয় শাখায় কর্মরত শহরের পশ্চিম নয়াপাড়া এলাকার ৪৬ বছর বয়সী একজন, হরিপুর এলাকার ৪৩ বছর বয়সী অফিস একজন, রনরামপুর গ্রামের ৩৩ বছর বয়সী একজন অফিস সহায়ক, শহরের একটি বেসরকারি হাসপাতালের স্বাস্থ্যকর্মী তার গ্রামের বাড়ি টাঙ্গাইল জেলায় তিনি ওই হসপিটালেই থাকেন।  এছাড়াও করোনা শনাক্ত হওয় ৪০ ও ৩৫ বছর বয়সী ২ জনের পরিচয় এখনও জানা যায়নি। জামালপুরে এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৩ জনের এবং সুস্থ হয়ে ৯ জন বাড়ি ফিরেছেন ।


ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন