নাগরপুরে ছয়শত শিশু পেলো প্রধানমন্ত্রীর উপহার শিশুখাদ্য


নাগরপুরে ছয়শত শিশু পেলো প্রধানমন্ত্রীর উপহার শিশুখাদ্য

সেবা ডেস্ক: টাঙ্গাইলের নাগরপুর উপজেলায় প্রাণঘাতি নভেল করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থ অসহায় কর্মহীন পরিবারের শিশুদের মধ্যে বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তার শিশুদের জন্য উপহারের শিশুখাদ্য বিতরণ করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম বৃহস্পতিবার সকালে উপজেলার সদর ইউনিয়ন পরিষদে উপস্থিত মায়েদের হাতে শিশুখাদ্য হস্তান্তর করে এ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন। এছাড়া তিনি বাড়ি বাড়ি গিয়ে মায়েদের হাতে তাদের সন্তানদের জন্য শেখ হাসিনার উপহার শিশুখাদ্য তুলে দেন। এ সময় তিনি সাংবাদিকদের জানান, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন প্রতিটি পরিবারের পাশে খাদ্য সহায়তা নিয়ে শুরু থেকেই দাড়িয়েছে সরকার। এবার মমতাময়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্মহীন পরিবারের শিশুদের কথা চিন্তা করে তাদের জন্য শিশুখাদ্য প্রেরণ করেছেন।

আজ আমরা উপজেলার ৬০০ শিশুর মাঝে প্রধানমন্ত্রীর এ মানবিক সহায়তা প্রদান করলাম। পর্যায়ক্রমে আরও শিশুর মাঝে শিশুখাদ্য বিতরণ করা হবে।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) আবু বকর সিদ্দিকী জানান, উপজেলার ১২টি ইউনিয়নের জনপ্রতিনিধি ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার মাঠ পর্যায়ের কর্মকর্তাদের সমন্বয়ে তালিকাভুক্ত ৬০০ শিশুর পরিবারের নিকট শিশুখাদ্য পৌঁছে দিতে ৬শ প্যাকেট শিশুখাদ্য ইউনিয়ন পর্যায়ে হস্তান্তর করা হয়েছে। প্রতিটি প্যাকেটে রয়েছে ননীযুক্ত গুড়া দুধ, চিনি, নুডুলস, সুজি ও বিস্কুট।

বৃহস্পতিবার সকাল থেকে বিভিন্ন ইউনিয়নের ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্য ও ট্যাগ অফিসারের উপস্থিতিতে সামাজিক দূরত্ব বজায় রেখে তালিকাভুক্ত শিশুদের মায়েদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের শিশুখাদ্য বিতরণ করা হয়েছে বলে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কার্যালয় সূত্রে জানা গেছে।

ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


,