যত বেশি ঘরে থাকবেন ততই নিরাপদ: খাবারের দায়িত্ব সরকারের

যত বেশি ঘরে থাকবেন ততই নিরাপদ খাবারের দায়িত্ব সরকারের

কাজিপুর প্রতিনিধি: কাজিপুরের সাবেক এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয় বলেছেন,  ‘ করোনা ভাইরাস (কোভিড-১৯) মোকাবেলার চাবিকাঠি জনগণের হাতে। যত বেশি ঘরে থাকবেন ততই নিরাপদ। নিজে ঘরে থেকে নিরাপদ থাকুন অন্যকে নিরাপদ রাখুন। আর ঘরে থাকাকালিন কর্মহীন মানুষের খাবারের দায়িত্ব সরকার নিচ্ছে। তারই ধারাবিকতায় আপনাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে।’

শুক্রবার দুপুরে উপজেলা সোনামুখী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে আ.লীগের উদ্যোগে খাবার সামগ্রী বিতরণী অনুষ্ঠানে এসব কথা বলেন কাজিপুরের সাবেক এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয়। এসময় ইউনিয়নের ৩০০ জন দুস্থ মানুষের মাঝে ১০ কেজি চাল, এবং জয় সাহেবের নিজস্ব অর্থায়নে এক কেজি ছোলা ও আধা কেজি করে চিনি বিতরণ করা হয়।

সহায়তা সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাহিদ হাসান সিদ্দিকী, সোনামুখী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাহান আলী খান, উপজেলা ভাইস চেয়ারম্যান দীন মোহাম্মদ বাবলু, উপজেলা আ.লীগের প্রচার সম্পাদক উজ্জ্বল কুমার ভৌমিক, ইউনিয়ন আ.লীগ সধারন সম্পাদক নুরুল ইসলাম মাস্টারসহ যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মিগণ।


ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


,