কুড়িগ্রামে উপ-সহকারি কৃষি কর্মকর্তা পদে নিয়োগের দাবী

S M Ashraful Azom
0
কুড়িগ্রামে উপ-সহকারি কৃষি কর্মকর্তা পদে নিয়োগের দাবী

ডা: জি এম ক্যাপ্টেন, কুড়িগ্রাম প্রতিনিধি: ‘‘উপ-সহকারি কৃষি কর্মকর্তা পদে প্যানেলে নিয়োগ প্রদান করুন; দেশের জনগণকে করোনা পরবর্তী দুর্ভিক্ষ হতে রক্ষা পেতে সহায়তা করুন’’ এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে মানববন্ধন করা হয়েছে। বুধবার (২৪জুন) সকাল সাড়ে ১১টায় চুড়ান্ত ফলাফলে বৈষম্যের শিকার ও পদ বঞ্চিত শিক্ষার্থীদের উদ্যোগে কুড়িগ্রাম প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপি মানববন্ধন করা হয়।
এসময় বক্তব্য রাখেন, ডিপ্লোমা কৃষিবিদ এসোশিয়েশন অব বাংলাদেশের প্রতিনিধি মিজানুর রহমান, রাসেল রহমান, আনিছুর রহমান এবং সাইদুর রহমান প্রমুখ।
বক্তারা বলেন, উপ-সহকারি কৃষি কর্মকর্তা পদে বৈষম্যের শিকার হয়ে ঢাকাসহ ৩০টি জেলায় একযোগে আজ এই মানববন্ধন, স্মারকলিপি এবং খোলা চিঠি প্রদান কর্মসূচি পালন করা হয়েছে।
এছাড়াও তারা জানান, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-সহকারি কৃষি কর্মকর্তা পদে চলতি বছরের ১৭ জানুয়ারিতে উত্তীর্ণ প্রার্থী ১৬৫০জনের রোল প্রকাশ করা হয়েছে বিধি বর্হিভূত। প্রকাশকৃত তালিকায় জেলা কোটা পুরণ হয়নি বলে তুলে ধরা হয়। তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি কামনা করে দ্রæত প্যানেল ভিত্তিক নিয়োগের দাবী জানান।


ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top