ধুনটে পেটের ব্যাথায় কৃষকের আত্মহত্যা

S M Ashraful Azom
0
ধুনটে পেটের ব্যাথায় কৃষকের আত্মহত্যা

রফিকুল আলম,ধুনট (বগুড়া) : বগুড়ার ধুনট উপজেলায় কুড়ান শেখ (৬৫) নামে এক কৃষক বাড়ির অদূরে জঙ্গলের ভিতর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। নিহত কুড়ান শেখ উপজেলার চরখুকশিয়া গ্রামের এলাহি শেখের ছেলে। মঙ্গলবার দুপুর ২টার দিকে কুড়ান শেখের মৃতদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছেন থানা পুলিশ।

থানা পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, কুড়ান শেখ পেশায় একজন কৃষক। সোমবার সন্ধ্যার দিকে পেটে ব্যাথা নিয়ে বাড়ি থেকে বের হন তিনি। গভীর রাত পর্যন্ত অপেক্ষা করেও তিনি ফিরে না আসায় তাকে খোঁজাখুজি করতে বের হয় স্বজনেরা। এক পর্যায়ে মঙ্গলবার ভোর ৬টার দিকে বাড়ির অদূরে জঙ্গলের ভিতর গাছের সাথে গলায় ফাঁস লাগানো অবস্থায় কুড়ান শেখের ঝুলন্ত মৃতদেহ দেখে থানায় খবর দেয় তার পরিবারের লোকজন।

নিহত কুড়ানের ছেলে আসাদুল হক জানান, তার বাবা দীর্ঘদিন ধরে পেটের ব্যাথায় ভুগছেন। এর আগে দু’বার অপারেশন করানো হলেও পেটের ব্যাথা ভালো হয়নি। বুধবার সন্ধ্যায় পেটের ব্যাথার কথা বলেই বাড়ি থেকে বের হয় তার বাবা। তীব্র ব্যাথা সহ্য করতে না পেরেই তার বাবা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

ধুনট থানার উপ-পরিদর্শক (এসআই) আহসানুল হক বলেন, এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) রেকর্ড করা হয়েছে। কুড়ান শেখের আত্মহত্যার বিষয়টি নিশ্চিত হয়েছি। এছাড়া নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় মৃতদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।


ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top