আমাদেরকে জনগণের সেবা করার সুযোগ দিয়েছেন প্রধানমন্ত্রী- সেনাপ্রধান

আমাদেরকে জনগণের সেবা করার সুযোগ দিয়েছেন প্রধানমন্ত্রী- সেনাপ্রধান

সেবা ডেস্ক: বৈশ্বিক মহামারি নভেল করোনা ভাইরাসের এই দূর্যোগকালে বাংলাদেশ সেনাবাহিনীকে দেশ ও জনগণের সেবায় আত্মনিয়োগের সুযোগ দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছেন সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ।

তিনি বলেছেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে যখনই দেশে ভালো কাজ হয়, তখনই স্বার্থান্বেষী মহল সেই কৃতিত্বকে মলিন করতে অপচেষ্টা করে আসছে। সব সেনাসদস্যকে চেইন অব কমান্ড অনুসরণ করতে ও গুজবে প্ররোচিত না হতে নির্দেশ দেন সেনাপ্রধান।

গত বৃহস্পতিবার বাহিনীর দরবারে সব পদবির সদস্যদের উদ্দেশে দেওয়া বক্তব্যে এসব কথা বলেন জেনারেল আজিজ আহমেদ। আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিবৃতিতে জানানো হয়েছে, স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিত এবারের দরবারে ভিটিসির মাধ্যমে সব সেনানিবাসে একযোগে বক্তব্য দেন সেনাপ্রধান। তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সশ্রদ্ধ চিত্তে স্মরণ করেন। ভাষা আন্দোলনের শহীদ ও মুক্তিযুদ্ধে আত্মদানকারীদের শ্রদ্ধা নিবেদন করেন। সেনাপ্রধান বলেন, সেনাবাহিনী করোনাযুদ্ধে প্রধানমন্ত্রীর নির্দেশনায় যখন ভালো কাজ করছে, তখন কুচক্রী মহল বিভ্রান্তি ছড়ানোর অপচেষ্টা করছে। তিনি দেশেপ্রেমে উদ্বুদ্ধ হয়ে মুক্তিযুদ্ধের মূল্যবোধকে ধারণ করে প্রত্যেক সেনাসদস্যকে স্বাধীনতা ও সার্বভৌমত্ব সুরক্ষায় যে কোনো ত্যাগ স্বীকারে প্রস্তুত থাকার আহ্বান জানিয়ে বলেন, সেনাবাহিনী সব সময় সংবিধান, সরকার ও জনগণের প্রতি দায়বদ্ধ থেকে দায়িত্ব পালনে অঙ্গীকারবদ্ধ।

ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


, ,

0 comments

Comments Please

আপনার মূল্যবান মতামতের জন্য সেবা হট নিউজ পরিবারের পক্ষ থেকে আপনাকে ধন্যবাদ জানাচ্ছি।

সেবা হট নিউজ : সত্য প্রকাশে আপোষহীন