বকশীগঞ্জে বঙ্গবন্ধুর ছবি ভাংচুরের ঘটনায় দোষিদের গ্রেপ্তারের দাবি !

S M Ashraful Azom
0
বকশীগঞ্জে বঙ্গবন্ধুর ছবি ভাংচুরের ঘটনায় দোষিদের গ্রেপ্তারের দাবি !

বকশীগঞ্জ প্রতিনিধি : জামালপুরের বকশীগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুরের ঘটনায় উপজেলা ছাত্রলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান জুমান তালুকদার ও জড়িতদের গ্রেপ্তারের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকাল ৫ টায় উপজেলা যুবলীগের আয়োজনে পৌর শহরের মালিবাগ মোড় এলাকায় ওই সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে উপজেলা যুবলীগের আহবায়ক নেপাল চন্দ্র সাহা বলেন, ১২ জুলাই দুপুরে উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগের সভাপতি জুমান তালুকদার ও তার লোকজন নিয়ে উপজেলা পরিষদের কার্যালয়ে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর করেন।

শুধু তাই নয় এর আগেও জুমান তালুকদার বঙ্গবন্ধুর ছবি ভাংচুর করে পার পেয়ে গেছেন। তিনি জুমান তালুকদারকে দ্রুত গ্রেপ্তার করতে আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি অনুরোধ জানান।

সংবাদ সম্মেলনে এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক আবদুল আলিম তারা, উপজেলা যুবলীগের সদস্য ফরহাদ হোসেন পলাশ, সাধুরপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি হাসেম মোল্লা, মেরুরচর ইউনিয়ন যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম ,বাট্টাজোড় ইউনিয়ন যুবলীগের সভাপতি ফিরোজ মিয়া, নিলক্ষিয়া যুবলীগ নেতা মিন্টু আকন্দ প্রমুখ।

উল্লেখ্য, গত ১২ জুলাই দুপুরে বকশীগঞ্জ পৌর সভার মেয়র নজরুল ইসলাম সওদাগর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রউফ তালুকদারের সাথে দেখা দেখা করতে গিয়ে তাকে না পেয়ে ফিরে আসার সময় উপজেলা ভাইস চেয়ারম্যান জুমান তালুকদার ও তার লোকজন তার কার্যালয়ে হট্টগোল সৃষ্টি করেন।

পরে তিনি পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগরকে দায়ী করে নিজের ফেসবুকে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর করা হয়েছে মর্মে স্ট্যাটাস দেন। মেয়র নজরুল ইসলাম সওদাগরকে ফাঁসানোর চেষ্টা করায় পরদিন বকশীগঞ্জ থানায় দ্রুত বিচার আইনে একটি মামলা দায়ের করা হয়।


ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top