ইসলামপুরে বন্যা কবলিতদের মাঝে ভিজিএফ এর চাল বিতরণ

S M Ashraful Azom
0
ইসলামপুরে বন্যা কবলিতদের মাঝে ভিজিএফ এর চাল বিতরণ

লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি : জামালপুরের ইসলামপুরে বেলগাছা ও চিনাডুলী ইউনিয়নের ভিজিএফ চাল বিতরনের উদ্বোধন করা হয়েছে।  শনিবার চিনাডুলী বামনা গ্রামে ও বেলগাছা ইউনিয়ন পরিষদ চত্তরে ভিজিএফ বিতরন কার্যক্রমের উদ্বোধন করেন সংসদ সদস্য ফরিদুল হক খান দুলাল। এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান এড জামান আব্দুন নাছের বাবুল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড আঃ সালাম,সহ সভাপতি আঃ রাজ্জাক লাল মিয়া,যুগ্ম সম্পাদক ও উপাদক্ষ ফরিদ উদ্দিন আহম্মেদ,সহ দপ্তর সম্পাদক সালাউদ্দিন শাহ,সাবেক ছাত্রনেতা জিয়াউল হক জুয়েল,উপজেলা ছাত্রলীগ সভাপতি রাকিব চৌধুরী,সাধারন সম্পাদক আলহাজ মিয়া বেলগাছা ইউনিয়নের চেয়ারম্যান আঃ মালেক,চিনাডুলী ইউনিয়নের চেয়ারম্যান আঃ সালাম প্রমূখ উপস্থিত ছিলেন।
জানাগেছে, বন্যা ক্ষতিগ্রস্থ দূর্যোগ,দুঃস্থ,উপার্জনক্ষম, অস্বচ্ছল.অক্ষম,প্রতিবদ্ধি,অতিদরিদ্রদের মাঝে অগ্রাধিকার ভিত্তিতে এ ভিজিএফ কর্মসূচির চাল বিতরণ করার কথা রয়েছে। উপজেলার কুলকান্দি ইউনিয়নের ৪হাজার ৫৭জন,বেলগাছা ইউনিয়নের ৪হাজার ৬৮২জন,চিনাডুলী ৫ হাজার ৩৯৯জন,সাপধরী ইউনিয়নের ৩ হাজার ৯১৫জন,নোয়ারপাড়া ইউনিয়নের ৫ হজার ৯১২জন,ইসলামপুর সদর ইউনিয়নের ৪হাজার ৭৪৭জন,পাথর্শী ইউনিয়নের ৫হাজার ৫০৬জন,পলবান্ধা ইউনিয়নের ৪ হাজার ১৭০জন,গোয়ারেচর ইউনিয়নের ৫হাজার২৯৭জন,গাইবান্ধা ইউনিয়নের ৬হাজার ২১৫জন,চরপুটিমারী ইউনিয়নের ৫ হাজার ১৯৫জন ও চরগোয়ালীনি ইউনিয়নের ৪হাজার ৪৭১জনসহ উপজেলার মোট ১২ ইউনিয়ন ৫৯হাজার ৫৬৬ জন অতিদরিদ্রদের মাঝে ১০কেজি ভিজিএফ চাল বিতরন করা হবে।


ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top