মেলান্দহে নন-এমপিও শিক্ষক ও গ্রাম পুলিশদের মাঝে সরকারি প্রণোদনা

S M Ashraful Azom
0
মেলান্দহে নন-এমপিও শিক্ষক ও গ্রাম পুলিশদের মাঝে সরকারি প্রণোদনা

সেবা ডেস্ক: জামালপুরের মেলান্দহে প্রাণঘাতি ভাইরাস করোনার দুর্যোগে ক্ষতিগ্রস্ত ২৮০ জন নন-এমপিওভুক্ত শিক্ষক ও গ্রাম পুলিশদের মাঝে ১৪ লাখ টাকার সরকারি প্রণোদনার চেক বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে ১৮ জুলাই মেলান্দহ উপজেলা প্রশাসন স্থানীয় মির্জা আজম অডিটোরিয়ামে এক অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানের প্রধান অতিথি বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি নন-এমপিও শিক্ষক ও গ্রাম পুলিশদের মাঝে প্রণোদনার টাকার চেক বিতরণ করেন। অনুষ্ঠানে মেলান্দহ উপজেলার ১৭০ জন নন-এমপিও শিক্ষক এবং ১১০ জন গ্রাম পুলিশের মাঝে প্রত্যেককে পাঁচ হাজার টাকা করে সরকারি প্রণোদনার চেক দেওয়া হয়।

মেলান্দহ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তামিম আল ইয়ামীনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম এমপিসহ অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মেলান্দহ উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রকৌশলী মো. কামরুজ্জামান, মেলান্দহ পৌরসভার মেয়র শফিক জাহেদী রবিন, সাবেক মেয়র হাজি দিদার পাশা, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এলাহী আখন্দ প্রমুখ।

ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top