বকশীগঞ্জে প্রবীণ ও প্রবীণ পরিবারভুক্ত শ্রেষ্ঠ সন্তানদের সম্মাননা

S M Ashraful Azom
0
বকশীগঞ্জে প্রবীণ ও প্রবীণ পরিবারভুক্ত শ্রেষ্ঠ সন্তানদের সম্মাননা

বকশীগঞ্জ প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে সমাজ পরিবর্তনে যাদের অবদান রয়েছে এমন প্রবীণ ব্যক্তি ও প্রবীণ পরিবারভুক্ত শ্রেষ্ঠ সন্তানদেরকে ৩০ জুন মঙ্গলবার বিকালে সম্মাননা প্রদান করা হয়েছে।
বেসরকারি সংস্থা সাজেদা ফাউন্ডেশনের সমৃদ্ধি কর্মসূচির উদ্যোগে বাট্টাজোড় জিন্নাহ বাজার এলাকায় সাজেদা ফাউন্ডেশনের কার্যালয়ে সম্মাননা প্রদান করা হয়।
সাজেদা ফাউন্ডেশনের সমৃদ্ধি কর্মসূচির সমন্বয়কারী লুৎফর রহমানের সভাপতিত্বে সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সাবিনা ইয়াসমীন।
সাজেদা ফাউন্ডেশনের প্রোগ্রাম অফিসার জুয়েল মিয়ার সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন বাট্টাজোড় ইউনিয়ন প্রবীণ কমিটির সভাপতি আবদুল কাদের সাধারণ সম্পাদক আবদুল মুন্নাফ, প্রবীণ ব্যক্তিত্ব আবদুল মোতালেব, শ্রেষ্ঠ সন্তান একেএম আহসানুল হামিদ ।
বাট্টাজোড় ইউনিয়নের তিন জন প্রবীন ও প্রবীণ পরিবারভুক্ত তিন শ্রেষ্ঠ সন্তানকে এই সম্মাননা, ক্রেষ্ট ও নগদ অর্থ প্রদান করা হয়।
যাদেও সম্মাননা প্রদান করা হয় তারা হলেন বাট্টাজোড় পলাশতলা গ্রামের সাবেক শিক্ষক প্রবীণ ব্যক্তি মোস্তফা কামাল, বাট্টাজোড় পূর্ব পাড়া গ্রামের প্রবীণ ও সমাজসেবক আবদুল মোতালেব , বাট্টাজোড় বীরগাঁও এলাকার প্রবীণ ব্যক্তি ও সাবেক শিক্ষক নুরুল ইসলাম ।
এছাড়াও প্রবীণ পরিবারভুক্ত শ্রেষ্ঠ সন্তানরা হলেন বাট্টাজোড় ইউনিয়নের চন্দ্রাবাজ এলাকার রূপালী ব্যাংকের কর্মকর্তা একেএম আহসানুল হামিদ, একই ইউনিয়নের বাসিন্দা টাংগাইলের একটি টেক্সটাইল কলেজের ইন্সট্রাক্টর কামাল হোসেন ও সারমারা নাছির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক রেখা বেগম।
তারা সকলেই নিজ নিজ জায়গা থেকে প্রতিষ্ঠিত এবং সমাজ বিনিমানে কাজ করে যাচ্ছেন।


ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top