জামালপুর ডায়াবেটিস হাসপাতালের নতুন ভবন উদ্বোধন

S M Ashraful Azom
0
জামালপুর ডায়াবেটিস হাসপাতালের নতুন ভবন উদ্বোধন

সেবা ডেস্ক: জামালপুর সদরে অবস্থিত নবনির্মিত ও আধুনিক চিকিৎসা সুবিধাসম্পন্ন ছয়তলা বিশিষ্ট জামালপুর ডায়াবেটিস হাসপাতাল ভবন উদ্বোধন করা হয়েছে। বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মির্জা আজম এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে এবং উদ্বোধনী নামফলক উন্মোচন করে ১৮ জুলাই বিকেলে এই ভবনের শুভ উদ্বোধন করেন।

সরকারি বরাদ্দের ১৬ কোটি ১০ লাখ টাকা ব্যয়ে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর জামালপুর ডায়াবেটিস হাসপাতাল ভবন নির্মাণ প্রকল্প বাস্তবায়ন করেছে। নবনির্মিত এই ভবন উদ্বোধনের মধ্য দিয়ে জামালপুর জেলার ডায়াবেটিসের রোগীদের উন্নত চিকিৎসাসেবা পাওয়ার সুযোগ সৃষ্টি হলো। ছয়তলা বিশিষ্ট নতুন এই ভবনের বিভিন্ন কক্ষে থাকছে জরুরি বিভাগ, সাধারণ ওটি, মেজর ওটি, সিটিস্ক্যান, এমআরআই, এক্স-সে, প্যাথলজি, ফিমেল ওয়ার্ড, আউটডোর কর্নার, কেবিন ও লাইব্রেরি। ভবনে উঠানামার জন্য দুটি পৃথক সিঁড়ি ও দুটি লিফটও রয়েছে।

ভবন উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে জামালপুর জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী, জামালপুর পৌরসভার মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি, জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ, সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, আইনজীবী আমান উল্লাহ আকাশ, সোহরাব হোসেন বাবুল, জামালপুর ডায়াবেটিক সমিতির সভাপতি ফরহাদ হোসেন মানু ও সাধারণ সম্পাদক সৈয়দ তারিকুল ইসলাম, জামালপুর শহর আওয়ামী লীগের সভাপতি মাসুম রেজা রহিম ও সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দসহ ডায়াবেটিক সমিতির সকল সদস্য ও স্থানীয় সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।

ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top