ছাত্রলীগনেতা রাসেদের বিরোদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ

ছাত্রলীগনেতা রাসেদের বিরোদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ

গত ১১ জুলাই 'সেবাহট নিউজ' এ 'কথায় কথায় রাসেদের অস্ত্রের হুমকী! তার খুঁটির জোর কোথায়' শিরোনামে চট্টগ্রাম দক্ষিণজেলা ছাত্রলীগের সদস্য, শিলকুপ ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড এলাকার নুরুল আমিনের পুত্র রাসেদুল ইসলাম প্রকাশ কলিম উল্লাহর বিরোদ্ধে দলীয় প্রভাব দেখিয়ে যে কোন ক্ষুদ্র বিষয়ে অস্ত্রের হুমকি দেওয়া, স্থানীয় লোকজনদের জোর জুলম করে, অনৈতিক কর্মকান্ডের সৃষ্টি করে এলাকাকে ত্রাসের রাজ্য সৃষ্টি করা, অস্ত্রের হুমকী দেওয়া, লাঠিয়াল বাহিনীসহ অবৈধ অস্ত্র আছে বলে আনীত অভিযোগ নিয়ে প্রকাশিত প্রতিবেদনের প্রতিবাদ করেছেন ছাত্রলীগনেতা রাসেদুল ইসলাম।

প্রতিবাদে তিনি বলেন, 'প্রতিবেদনের তথ্য অনুযায়ী আমার বিরোদ্ধে আনীত অভিযোগ সঠিক নয়। আমি ছাত্র মানুষ, সম্প্রীতি ও ভ্রাতৃত্বের বন্ধন নিয়ে এলাকায় বসবাস করছি দেখে কিছু অসাধু প্রকৃতির লোকজন  অভিযোগ তুলে যে বক্তব্য দিয়েছে তা মূলত মিথ্যা, বানোয়াট এবং আমাকে মানুষের কাছে দলীয়ভাবে হেয়প্রতিপন্ন করার অপপ্রয়াস চালানো হয়েছে, যা একান্তই উদ্যেশ্য প্রণীত অপপ্রলাপ মাত্র।' তিনি আরো বলেন, 'অামি বাবার একমাত্র ছেলে, আমি বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতি করি। এলাকায় কোন রকম খারাপ কর্মকান্ড দেখলে সচেতন নাগরিক হিসেবে বাঁধা দিই, এতে অসাধুপ্রকৃতির কিছু লোকজন আমাকে উল্টো ভিন্নভাবে প্রচার করতে উঠেপড়ে লেগেছে যা উদ্যেশ্য প্রণীত। আমি ঘৃণ্য এ অপপ্রচারের বিরোদ্ধে তীব্র প্রতিবাদ জানাচ্ছি।'

প্রতিবেদকের বক্তব্য: চট্টগ্রাম দক্ষিণজেলা ছাত্রলীগের সদস্য, শিলকুপ ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড এলাকার রাসেদের বিরোদ্ধে একই এলাকার বেলাল উদ্দিন নামের একজন ব্যক্তি বাদী হয়ে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বাঁশখালী বরাবরে সাধারণ ডায়েরী করেন এবং তার বিরোদ্ধে স্থানীয়রা অভিযোগ করেছিলেন। পরে স্থানীয় ও অভিযোগকারীদের সাথে কথা বলে সেই তথ্যই প্রতিবেদনে প্রকাশ করা হয়েছে। পাশাপাশি অভিযোগের পরিপ্রেক্ষিতে অভিযুক্ত ব্যক্তির সাথে যোগাযোগ করতে চেয়েও সুযোগ হয়নি।


ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


0 comments

Comments Please

আপনার মূল্যবান মতামতের জন্য সেবা হট নিউজ পরিবারের পক্ষ থেকে আপনাকে ধন্যবাদ জানাচ্ছি।

সেবা হট নিউজ : সত্য প্রকাশে আপোষহীন