কথায় কথায় রাসেদের অস্ত্রের হুমকী! তার খুঁটির জোর কোথায়?

কথায় কথায় রাসেদের অস্ত্রের হুমকী! তার খুঁটির জোর কেথায়?

চট্টগ্রাম প্রতিনিধি: যে কোন তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কথায় কথায় অস্ত্রের হুমকী দিয়ে এলাকায় ত্রাসের সৃষ্টি করে। এলাকার সাধারণ মানুষের অভিযোগ কয়েকটি অবৈধ অস্ত্রসহ লাঠিয়াল প্রকৃতির অস্ত্রধারী লোকের গ্যাং রয়েছে রাসেদুল ইসলাম ওরফে কলিমুল্লাহর (২০)। নিজেকে ছাত্রলীগের কর্মী পরিচয় দিয়ে এলাকায় গ্রুপিং সৃষ্টি করে, জোর জুলুম, সন্ত্রাসী করে নানা হয়রানী করে সাধারণ মানুষকে।

সম্প্রতি শিলকুপ ইউনিয়নে রাসেদের নেতৃত্বে চলছে জুয়ার আসর। রাতের আঁধারে রাস্তায় মোবাইল ফোনে জুয়ার মাধ্যমে লুডু খেলে রাসেদ সহ তার কিছু লোক। এ কাজে বাঁধা দিলে স্থানীয় মোহাম্মদ হোসেন চৌধুরী নামের একজনকে অস্ত্রের হুমকী দেয়। স্থানীয় কয়েকজন এর প্রতিবাদ করলে ছাত্রনেতা রাসেদ কোমর থেকে পিস্তল বের করে মেরে ফেলার হুমকী দেয়। পরে রাসেদ লাঠিয়াল বাহিনীর লোকজন নিয়ে অস্ত্র উঁচিয়ে প্রকাশ্যে খুন করার হুমকীধমকি দেয়। উত্তপ্ত পরিস্থিতিতে জনসমাগমের টের পেয়ে নিজেকে গুটিয়ে নেয় ছাত্রনেতা রাসেদ। তার সন্ত্রাসী কর্মকান্ডে এলাকায় এখন চরম আতংক বিরাজ করছে।

রাসেদুল ইসলাম বাঁশখালী উপজেলার শীলকুপ ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড এলাকার নুরুল আমিনের পুত্র। বর্তমানে চট্টগ্রাম দক্ষিণজেলা ছাত্রলীগ কমিটির একজন সদস্য। সে দলীয় প্রভাব দেখিয়ে যে কোন ক্ষুদ্র বিষয়ে অস্ত্রের হুমকি দেয়, স্থানীয় লোকজনদের জোর জুলম করে, অনৈতিক কর্মকান্ডের সৃষ্টি করে এলাকাকে করেছে ত্রাসের রাজ্য।

শিলকুপ ইউপির একই এলাকার মোহাম্মদ বেলাল উদ্দিন অতিষ্ট হয়ে জীবনের নিরাপত্তা চেয়ে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বাঁশখালী বরাবরে সাধারণ ডায়েরী করেন। তিনি বলেন, আমার ভাই মো. হোসেন তার অনৈতিক কাজে বাঁধা দেওয়ায় রাসেদ সদলবলে আমাদেরকে মেরে ফেলার হুমকী দেয়। এক পর্যায়ে প্রকাশ্য দিবালোকে কোমর থেকে পিস্তল বের করে মাথার খুলি উড়িয়ে দেওয়ার হুমকী দেয়। আমরা তার বিরোদ্ধে আইনের আশ্রয় নিলে, যে কোন মুহুর্তে আমার বাড়ীঘর আগুন দিয়ে জ্বালিয়ে দিবে এবং খুন করবে বলে হুমকী দেয়। তার কর্মকান্ডে আমরা রীতিমতো ভীতসন্ত্রস্ত।

রাসেদ অবৈধ অস্ত্র নিয়ে লাঠিয়াল বাহিনী দিয়ে এলাকার সাধারণ মানুষকে জিম্মি করে জোর জুলুম করে যাচ্ছে। তার খুঁটির জোর কোথায় এমনটা জানতে চায় স্থানীয় নিরীহ জনসাধারণ। আইনগত ব্যবস্থা গ্রহণ করে তার অধৈ অস্ত্র উদ্ধারকরতঃ এলাকায় শৃঙ্খলা রক্ষার জন্য তারা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

তার বিরুদ্ধে করা সাধারণ ডায়েরী’র অনুলিপি নিচে দেওয়া হলো:






ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


0 comments

Comments Please

আপনার মূল্যবান মতামতের জন্য সেবা হট নিউজ পরিবারের পক্ষ থেকে আপনাকে ধন্যবাদ জানাচ্ছি।

সেবা হট নিউজ : সত্য প্রকাশে আপোষহীন