শেখ হাসিনার সরকার একটি মানুষকেও না খেয়ে থাকতে দেবে না : পলক

S M Ashraful Azom
0
শেখ হাসিনার সরকার একটি মানুষকেও না খেয়ে থাকতে দেবে না  পলক

সেবা ডেস্ক: বাংলাদেশ সরকারের তথ্য যোগাযোগ ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, দেশে বন্যায় এক তৃতীয়াংশ এলাকা ক্ষতিগ্রস্ত হয়েছে। চলনবিলে বন্যার অবনতির কারণে বানভাসী মানুষ দুর্ভোগের সন্মুখীন হয়েছেন। সিংড়ায় পানিবন্দি হয়ে পড়েছেন লক্ষাধিক মানুষ। তারা বিভিন্ন আশ্রয়কেন্দ্র মানবেতর জীবন যাপন করছেন। চলনবিলের মানুষের এ দুঃখ দুর্দশা লাঘবে আমাদের পক্ষে যা কিছু করণীয় তার সব কিছুই করা হচ্ছে।

গতকাল বুধবার নাটোরের সিংড়ার কলম ইউনিয়নের ৫টি কেন্দ্রে কয়েক শ নারী-পুরুষের মদ্যে ত্রাণ বিতরণের সময় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বন্যার্ত মানুষের খাদ্য, চিকিৎসাসহ অন্যান্য সমস্যা সমাধানে আওয়ামী লীগের নেতা-কর্মীরা তৎপর। জননেত্রী শেখ হাসিনার সরকার একটি মানুষকে না খেয়ে থাকতে দেবে না।

প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বুধবার সকাল ১০টায় সিংড়া থেকে নৌকা ও ভ্যানে চড়ে এমনকি কাঁদাপানি মাড়িয়ে আত্রাই নদীর দুই তীরের মানুষের বাড়িতে পানি ঢুকে ক্ষয়ক্ষতি সরজমিনে প্রত্যক্ষ করেন। এ ছাড়া কলকলি ভেঙে যাওয়া বাঁধ জিও ব্যাগ ফেলে পানি উন্নয়ন বোর্ডের উন্নয়ন কাজ পরিদর্শন করেন।

তিনি আরো বলেন, সিংড়া এলাকার বন্যার্ত মানুষদের তাৎক্ষণিক সহযোগিতার পাশাপাশি বন্যার পানি নেমে গেলে তাদের পুনর্বাসন করা এবং রাস্তা ঘাট এবং অবকাঠামো উন্নয়নে সার্বিক সহযোগিতা করা হবে।  

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top