গাজীপুরের জয়দেবপুর যুবলীগের বৃক্ষরোপন কর্মসূচি

গাজীপুরের জয়দেবপুর যুবলীগের বৃক্ষরোপন কর্মসূচি

মাহবুবুর রহমান জিলানী, টঙ্গী,গাজীপুর : বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশনায় মুজিব শতবর্ষ উপলক্ষে সারাদেশব্যাপী বাংলাদেশ আওয়ামী যুবলীগের উদ্যোগে গতকাল মঙ্গলবার সকালে পশ্চিম জয়দেবপুর তাবলীগী জামে মসজিদ সংলগ্ন ২৬নং ওয়ার্ড এলাকায়  বৃক্ষরোপন কর্মসূচি ও স্বাস্থ্য সামগ্রী মাস্ক বিতরণ করা হয়।
গাজীপুর মহানগর আওয়ামী যুবলীগ নেতা হারুন অর রশিদের সভাপতিত্বে বৃক্ষরোপন কর্মসূচি অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেল। ২৬নং ওয়ার্ড যুবলীগের সভাপতি পদপ্রার্থী সাইফুল মিয়া, মহানগর যুবলীগের সাবেক ছাত্রনেতা রাব্বি মিয়া, ২৬নং ওয়ার্ড যুবলীগ নেতা মো: টিপু মিয়া, হানিফ উদ্দিন তালুকদার, ১৮নং ওয়ার্ড যুবলীগ নেতা মো: রহিম মিয়া,  ২৬নং ওয়ার্ড যুবলীগ নেতা হুমায়ুন কবির, মো: সোহেল রানা প্রমুখ।
কামরুল আহসান সরকার রাসেল বলেন, যুবলীগ কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের নির্দেশে করোনা ভাইরাস শুরু থেকেই যুবলীগের নেতাকর্মীরা অসহায় নিম্ন আয়ের মানুষের পাশে এসে দাঁড়িয়েছে। তাদেরকে আমরা বিভিন্ন খাদ্য ও চিকিৎসা সামগ্রী দিয়ে সহযোগিতা করেছি। আমাদের এই সহযোগিতা অব্যাহত রয়েছে। এ ছাড়াও যুবলীগ কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে যে কোন কর্মসূচি দেয়া হয় সেই কর্মসূচি আমরা যথাযথভাবে পালন করে আছি।
তিনি আরো বলেন, আমি আমার নিজ উদ্যোগে গাজীপুর সিটি কর্পোরেশনের ৫৭টি ওয়ার্ডে ১৪ হাজার মানুষের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছি এবং বিভিন্ন ওয়ার্ডের যুবলীগ নেতাকর্মীরা ১৬ হাজার মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে। আমরা সাধারণ মানুষের দারে দারে গিয়ে মানুষের দু:খ কষ্ট ভাগ করে নেয়ার চেষ্টা করছি।

ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


0 comments

Comments Please

আপনার মূল্যবান মতামতের জন্য সেবা হট নিউজ পরিবারের পক্ষ থেকে আপনাকে ধন্যবাদ জানাচ্ছি।

সেবা হট নিউজ : সত্য প্রকাশে আপোষহীন