ঢাকার সাতটি থানায় কোরবানী’র পশু উপহার দিলেন আসলামুল হক এমপি

S M Ashraful Azom
0
ঢাকার সাতটি থানায় কোরবানী’র পশু উপহার দিলেন আসলামুল হক এমপি

সেবা ডেস্ক: মিরপুর বিভাগ ডিএমপি’র অন্তর্গত ঢাকা-১৪ আসনের ৫টি আসনের মোট ৭টি থানায় কোরবানী’র পশু উপহার দিলেন আসলামুল হক এমপি। গতকাল ১ আগষ্ট শনিবার এই পশুগুলো উপহার দেন। 

এমপি আসলামুল হক বলেন, করোনাকালীন সময়ে আপনারা দেখেছেন পুলিশ সদস্যরা আমাদের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে ভাইরাসের প্রাদূর্ভেব রুখতে এবং এই সংকটে সকল প্রকার সহায়তা ঘরে পৌঁছে দিতে পাশাপাশি আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে দিনরাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে। ঢাকা-১৪ , আমাদের এলাকায় আমার পক্ষ থেকে খাদ্য সহায়তার একটি বড় অংশ আমাদের আওয়ামীলীগ ও অঙ্গসঙ্গগঠনের স্বেচ্ছাসেবীদের পাশাপাশি পুলিশ সদস্য ভাইয়েরা ৩৮,৬৪৫ টি পরিবারের নিকট আমার দেয়া খাদ্য সহায়তা নিরবচ্ছিন্ন ভাবে মানুষের ঘরে ঘরে পৌঁছে দিয়েছে এখনোও দিয়ে যাচ্ছে। আজ ঈদ এই পুলিশবাহিনীর বেশিরভাগ সদস্যই ঈদের ছুটিতে না গিয়ে এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রন, সুষ্ঠু বর্জ্য ব্যাবস্থাপনা,মৌসুমী চামড়া ফরেয়াদের নিয়ন্ত্রন করতে আজোও সারাদিন নিরবচ্ছিন্ন দায়িত্ব পালন করে যাবে। এরা আমাদেরই স্বজন আমাদেরই ভাই-বোন। তাই এদের সাথে আনন্দ ভাগাভাগি করে নিতে মিরপুর বিভাগ ডিএমপি অন্তর্গত ঢাকা-১৪ আসনের ৫টি পাশের আসনের ২টি মোট ৭ টি থানাঃ,দারুস সালাম থানা, শাহ আলী থানা, রূপনগর থানা,পল্লবী থানা,কাফরুল থানা,ভাষানটেক থানা, মিরপুর মডেল থানায় আমার পক্ষ হতে প্রত্যেকটি থানায় একটি করে ঈদের কোরবনীর পশু উপহার। সাবাই মিলে একসাথে ঈদ আনন্দই প্রকৃত আনন্দ। ত্যাগের মহিমায় মহিমান্বিত হোক ঈদুল আযহা।


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top