টাঙ্গাইলে মাইক্রোবাসের সংর্ঘষে আগুন

S M Ashraful Azom
0
টাঙ্গাইলে মাইক্রোবাসের সংর্ঘষে আগুন

সেবা ডেস্ক: টাঙ্গাইলে দুই মাইক্রোবাসের মধ্যে সংঘর্ষে মাইক্রোবাসে আগুন লেগে যায়। এ ঘটনায় দুই মাইক্রোবাসের চালকসহ ৫ জন আহত হয়েছে। ঈদের দিন টাঙ্গাইল মহাসড়কের শহর বাইপাসের ধরুন নামকস্থানে শনিবার (১ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটেছে।
 
টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার সফিকুল ইসলাম জানান, উত্তরবঙ্গ হতে যাত্রীবাহী মাইক্রোবাস (কুমিল্লা-চ-১১-০০৬৫) ঢাকা যাওয়ার পথে টাঙ্গাইল মহাসড়কের ধরুন নামকস্থানে দাঁড়ানো একটি মাইক্রোবাসকে (ঢাকা মেট্রো-চ-১৫-৫৯৪০) সজোরে ধাক্কা দিলে পিছনের মাইক্রোবাসে আগুন ধরে যায়।
 
এতে দাঁড়ানো মাইক্রোবাসটি মহাসড়কের পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। সংবাদ পেয়ে টাঙ্গাইল ফায়ার স্টেশনের দু’টি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছে প্রায় আধা ঘন্টার চেষ্টায় মাইক্রোবাসের আগুন নিয়ন্ত্রণে আনে।
 
প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দুই মাইক্রোবাসের সংঘর্ষে আগুনের সূত্রপাত হয়েছে। আগুনে বা এই সংর্ঘষে কেউ হতাহত হয়নি। আহত ৫ জনকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top