নান্দাইলে মাইক্রোবাস-পিকআপ সংঘর্ষে বকশীগঞ্জের একজনসহ নিহত ৩

S M Ashraful Azom
1
নান্দাইলে মাইক্রোবাস-পিকআপ সংঘর্ষে নিহত ৩


সেবা ডেস্ক: ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের নান্দাইল উপজেলার ঘোষপালা নামকস্থানে মাইক্রোবাস ও পিকআপ মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে পিতা-পুত্র নিহত হয়। আহত হন ১২ জন। পরে জামালপুরের বকশীগঞ্জ উপজেলার ঝর্ণা আক্তার (৪৫) নামে এক নারী ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। শনিবার সকাল সাড়ে ৯টার দিকে এই সড়ক দুর্ঘটনা ঘটে।
 
অন্য নিহতরা হলেন- শেরপুরের শ্রীবরদী উপজেলার প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ফাহাদ আলম (৩২) ও তার পাঁচ বছরের পুত্র সন্তান তোরান।

জানা যায়, শেরপুরের শ্রীবরদী ও জামালপুরের বকশিগঞ্জের পরস্পর আত্মীয়-স্বজনের একটি দল মাইক্রোবাসে করে কিশোরগঞ্জের নিকলী হাওর বিলাশে যাচ্ছিল। ময়মনসিংহ হয়ে নান্দাইল উপজেলার ঘোষপালা নামক স্থানে পৌঁছলে মহাসড়কে একটি মৃত কুকুরকে পাশ কাটিয়ে মাইক্রোবাসাটি অতিক্রম করার সময় বিপরীতমুখি একটি পিকআপের মুখোমুখি সংষর্ষে এ দুর্ঘটনাটি ঘটে।

ঘটনার পরপরই স্থানীয় এলাকাবাসী ও ফায়ার সার্ভিসের লোকজন আহতদের উদ্ধার করে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ঘটনাস্থলেই ফাহাদ আলম (৩২) ও তার ৫ বছরের ছেলে তোরান মারা যান। নিহত ফাহাদ আলম শেরপুরের শ্রীবরদী উপজেলার জলংগা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বলে জানা গেছে।

দুর্ঘটনায় আহতরা হলেন- জামালপুরের বকশিগঞ্জের শারমিন (১৮), শাহনাজ (২৫), ঝর্ণা আক্তার (৪৫), শেরপুরের শ্রীবরদী উপজেলার নিহতের স্ত্রী রেবু (২৫), হাসিনা শাহীন (৫২), হুসাইন আহম্মদ (২৭), বন্যা (২০), জারিফ (১২), ফেরদৌসী (৫২), জেবু (৩০), ময়মনসিংহ সদরের শামীম (২২) প্রমুখ। গুরুতর আহতদের উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসাপাতালে পাঠানো হয়েছে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আহত ঝর্ণা আক্তার (৪৫) মারা গেছেন।

নান্দাইল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. মঞ্জুরুল হক ঘটনার জানান, মৃতদের উদ্ধার করে মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

1মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top