ইসলামপুরে গ্রাম বাংলার ঐতিহ্য হাডুডু খেলা দেখতে জনতার ঢল

S M Ashraful Azom
0
ইসলামপুরে গ্রাম বাংলার ঐতিহ্য হাডুডু খেলা দেখতে জনতার ঢল


লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি: আধুনিক খেলার ভিড়ে হারিয়ে যেতে বসেছে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী সেই হাডুডু বা কাবাডি খেলা। হারিয়ে যাওয়া খেলাটির অতীত ঐতিহ্য ফিরিয়ে আনতে জামালপুরের ইসলামপুর গোয়ালের চর ইউনিয়নের সভারচর পূর্বপাড়া প্রাথমিক বিদ্যালয় মাঠে এলাকাবাসীর আয়োজনে হাডুডু খেলার আয়োজন করা হয়। শুক্রবার বিকালে হাডুডু প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
এতে কাছিমার চর একাদশ মহলগিরি একাদশ দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। পরে বিজয়ী দলকে পুরস্কার হিসেবে একটি গরু ও রানার্সআপ দের একটি ফ্রিজ তুলে দেন প্রধান অতিথি সংসদ সদস্য ফরিদুল হক খান দুলাল।
উপজেলার পরিষদ চেয়ারম্যান এড জামাল আব্দুন নাছের বাবুলের পৃষ্ঠপোষকতায় পরিচালনা কমিটির সভাপতি আঃ রহিম বাদশার সভাপতিত্বে অনুষ্ঠিত খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ভাইস চেয়ারম্যান আঃ খালেক আকন্দ, ইসলামপুর থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন, চেয়ারম্যান হারুনুর রশিদ, দানেছ আলী,মনিরুজ্জামান মনি,লালচান,নুর ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।
এ হাডুডু ফাইনাল খেলাকে ঘিরে উৎসবের আমেজ ছড়িয়ে পড়ে উপজেলা জুড়ে। দুপুর থেকেই উৎসুক হাজার হাজার জনতা ভীড় করতে থাকেন খেলার মাঠে।


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top